Notunshokal.com
খেলাধুলা

ওয়ানডে ম্যাচে টানা টানা ১১টি ছক্কা হাঁকালেন সৌম্য সরকার

জাতীয় দলের হয়ে শেষ কয়েক বছর থেকেই নিজেকে মেলে ধরতে পারছেন না টাইগার ওপেনার সৌম্য সরকার। ওয়ানডে দলে এরই মধ্যে হয়ে পড়েছেন অনিয়মিত। প্রিমিয়ার লিগেও তার ব্যাটে তেমন রান নেই। তবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে দলের গুরুত্বপূর্ণ সময় জ্বলে উঠলো তার ব্যাট। ওয়ানডে ম্যাচে টানা টানা ১১টি ছক্কা হাঁকালেন সৌম্য সরকার। রেলিগেশন লিগের ডু অর ডাই ম্যাচে খেললেন ১৫৪ রানের দুর্দান্ত এক ইনিংস। ইনিংসটি সাজান ৯টি চার ও ১১টি ছয়ের সাহায্যে।

লিস্ট ‘এ’ তে এতদিন এক ইনিংসে সর্বোচ্চ ১১ টি ছয় মেরে রেকর্ডটি নিজের করে রেখেছিলেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। এবার ব্রাদার্সের বিপক্ষে ১১ টি ছয় মেরে মাশরাফির গড়া রেকর্ডে ভাগ বসান বাঁ-হাতি ওপেনার সৌম্য।

ফতুল্লায় খান সাহেব ওসমান স্টেডিয়ামে লিস্ট ‘এ’ ক্রিকেটে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে ৫১ বলে খেলেন ১০৪ রানের ঝড়ো ইনিংস। যেখানে ছক্কা ছিল ১১টা। যা এতদিন লিস্ট ‘এ’ ক্রিকেটে ছিল একজনের এক ইনিংসে সর্বোচ্চ।

বুধবার রেলিগেশন লিগের শেষ ম্যাচে ব্রাদার্সের বিপক্ষে টিকে থাকতে জয়ের কোন বিকল্প নেই অগ্রণী ব্যাংকের। এমন ম্যাচে জ্বলে উঠলো সৌম্যর ব্যাট। ৬৭ বলে করেন হাফ সেঞ্চুরি। শতরানের ইনিংস খেলতে তার লাগে ১০৭ বল। আর বাকি ৫০ করতে খেলেন মাত্র ১৮ বল। তার ইনিংসে ছিল ৯টি চার ও ১১টি ছয়ের মার।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul