খেলাধুলা

চমক দিয়েই ৩১ সদস্যের দল ঘোষনা করল বিসিবি

এই বছর জুন মাসে বাংলাদেশ দল ওয়েষ্ট ইন্ডিস সফরে যাচ্ছে। তবে তার আগে আফগানিস্তানের সাথে একটি টি-টুয়েন্টি সিরিজ খেলতে যাবে ভারতে। এই দুই সিরিজের জন্য ৩১ সদস্যের একটি দল ঘোষনা করেছে বিসিসবি।তবে সেখানে রাজ্জাক ও তরুন ফাস্ট বোলার ১৯ বছর বয়সী ইয়াসিন আরাফাত মিশুর অবস্থান হলেও ঠায় হয়নী নাসির হোসেনের। গতকাল এই ৩১ সদস্যের দল ঘোষনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

ইয়াসিন আরাফাত মিশু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে আবাহনী লিমিটেডের বিপক্ষে ৮ উইকেট নিয়েছেন। এরপর জাতীয় লিগে উত্তরাঞ্চলের হয়ে একটি ম্যাচ খেলেছেন। সেখানেও ৭টি উইকেট নিয়েছেন এই তরুন বোলার। এছাড়া অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার নাঈম হাসান ও অভিজ্ঞ আব্দুর রাজ্জাকের উপর ভরশা রেখেছে বিসিসবি।

আইপিএল খেলতে যাওয়া সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানও আছেন দলে। আইপিএল শেষ হলেই ক্যাম্পে যোগ দেবেন তারা। এছাড়াও দলে আছেন ইনজুরি আক্রান্ত তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, আবুল হাসান রাজু ও তাসকিন আহমেদও। সিরিজ শুরুর আগে তারা সম্পূর্ণ সুস্থ্য হবেন বলে বিশ্বাস রেখেই তাদের প্রাথমিক দলে রেখেছে বিসিবি। তবে অনুমিতভাবেই দলে নেই লিগামেন্টের ইনজুরিতে পড়া নাসির হোসেন।

১৩ই জুন টাইগারদের অনুশীল শুরু হবে রেনার মারিও ভিল্লাভারায়েনের অধীনে।