খেলাধুলা

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

কে বলেছে বট গাছের আবার বয়স হয় । বয়স হয়েছে তবুও অভিনয় থেমে থাকেনি বলিউডের ডিস্ক ডান্সার মিঠুন চক্রবর্তীর। কিন্তু গত কয়েক বছরে তাঁকে সেভাবে বড় পর্দায় দেখা যায়নি। আসলে তিনি নাকি খুবই অসুস্থ। প্রচণ্ড পিঠে ব্যাথা নিয়ে আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

সম্প্রতি, রাজনীতির ময়দান থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন মিঠুন। সবার অলক্ষ্যে একান্তে সময় কাটাচ্ছিলেন। একটা সময় একের পর এক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই মিঠুন আজ গুরুতর অসুস্থ। আর জানা গেছে দিল্লিতে তাঁর চিকিৎসা চলছে। তাই সবকিছু থেকে সাময়িক নির্বাসনে রয়েছেন তিনি।

বড়পর্দা থেকে ছুটি নিলেও, ছোটপর্দায় মাঝেমধ্যেই দেখা গিয়েছে মিঠুনকে। মূলত, ডান্স রিয়েলিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স-এর বিচারক ছিলেন তিনি। কিন্তু শরীরের কারণে ওই শো থেকেও সরে দাঁড়ান অভিনেতা।

পিঠের যন্ত্রণার জন্যে এক সময় উটিতেও চিকিৎসা করান মিঠুন। কিন্তু তেমন কোনও লাভ হয়নি। শেষবার তাঁকে আয়ুষ্মান খুরানা, পল্লবী শারদে অভিনীত ‘হাওয়াইজাদে’ ছবিতে দেখা গিয়েছিল। তবে আপাতত দিল্লিতে তিনি চিকিৎসায় ইতিবাচক সাড়াই দিচ্ছেন। শীঘ্রই বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘তাসকেন ফাইলস’-এ দেখা যাবে মিঠুনকে।