বিনোদন

ঝুমা বউদি কে নিয়ে কি এমন বললো মোনালিসা

বিনোদন ডেস্কঃ কদিন আগেই মুক্তি পেয়েছে ঝুমা বউদির গান আর সেখানে অভিনয় করেছেন দক্ষিণের অভিনেত্রী মোনালিসা। যদিও ঝুমা বউদির  প্রথম গানে অভিনয় করেছিলেন স্বত্রিকা তবে এবার করলেন মোনালিসা।
এবার সেই মনা লিসা মিডিয়ার সামনে যা বললেন –

মোনালিসা: পরকীয়া বিষয়টা আসলে একটা ‘ধারণা’! এক একজন মানুষের দৃষ্টিভঙ্গি এক এক রকম। বেশিরভাগই অবশ্য পরকীয়াকে সমর্থন করেন না কিন্তু তার পরেও এই ধরনের সম্পর্ক হঠাৎ করে তৈরি হতে পারে। সবটাই নির্ভর করছে একটা বিবাহিত সম্পর্ক কতটা সুখের, তার সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলো কতটা সুখী তার উপরে। আমার কথা যদি বলি, আমি ঠিক এই বিষয়টা নিয়ে কোনওদিনই কিছু ভাবিনি কারণ আমার কাছে আমার স্বামী সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আমরা দু’জন দু’জনের উপর খুব নির্ভর করি। ওকে ছাড়া অন্য কোনও মানুষের কথা ভাবতেই পারি না। তবে আবারও বলব, এক একজন মানুষের ভাবনা এক এক রকম। এই নিয়ে কারও দিকে আঙুল তোলার কোনও অধিকার আমার নেই। আমার ব্যক্তিগত মত যদি বলি, আমার মনে হয় পরকীয়া সম্পর্ককে প্রশ্রয় দেওয়াটা ঠিক নয়। সঙ্গীর সম্পর্কে অনুভূতিটা যেমনই হোক না কেন, সেটা না লুকিয়ে, খোলাখুলি কথা বলাই ভাল।

মোনালিসা: বয়সে ছোট ছেলেদের প্রেমে অবশ্যই পড়া যায়। তেমন কাউকে ভাল লাগতেই পারে, বয়সটা কোনও ফ্যাক্টরই নয়। সব কিছু বাদ দিয়ে, ভাললাগার অনুভূতিটাই সেখানে প্রধান। দেবর -ভাবির সম্পর্ক নিয়ে বহু বাঙালির মধ্যেই বেশ একটা অন্য রকম উন্মাদনা কাজ করে আর সেটাই আমরা ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে তুলে ধরছি। যৌনতা বিষয়টা পরিস্থিতিভিত্তিক। শুধুমাত্র শরীর দিয়ে কোনও সম্পর্ক টিঁকতে পারে না। আত্মিক ও মানসিক যোগাযোগটা থাকতেই হয়।

আমি সম্পর্কের সেই যোগাযোগে বিশ্বাস করি। শুধুমাত্র বয়সে বড় বা বয়সে ছোট পুরুষের কথা বলছি না, যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই এটা প্রযোজ্য। বয়সে ছোট ছেলেদের সঙ্গে প্রেম করাটা নিশ্চয়ই খুব দারুণ ব্যাপার আমার মনে হয়। ব্যক্তিগত জীবনে আমার তেমন কোনও অভিজ্ঞতা নেই কিন্তু অভিনেত্রী হিসেবে রয়েছে। যেমন এই ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-র ঝুমা বউদি!’’