খেলাধুলা

আজ কলকাতা বিপক্ষে ম্যাচে নামার আগে কলকাতাকে নিয়ে যা বললেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এ আর মাত্র চারটি ম্যাচ বাকি। ইতিমধ্যেই আইপিএলের প্লে-অফের নিশ্চিত করেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আইপিএলে। দিনের প্রথম ম্যাচে বিকাল ৪ টা ৩০ মিনিটে রাজস্থান রয়েলস মুখোমুখি হবে রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু। এই ম্যাচে বেঙ্গালুরু জয়লাভ করলে রান-রেট পয়েন্টে এগিয়ে থেকে প্লে-অফে উঠে যাবে তারা। অবশ্য সেক্ষেত্রে মুম্বাই দলের ওপর তাকিয়ে থাকতে হবে তাদের।

আর দ্বিতীয় ম্যাচের রাত ৮:৩০ মিনিটে সানরাইজ হায়দ্রাবাদ খেলবে কলকাতা নাইট রাইডার্স। কলকাতার প্লে-অফে উঠতে হলে এই ম্যাচ জিততে হবে হায়দ্রাবাদ বিপক্ষে। আর এই ম্যাচ জিতলেই ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে উঠে যাবে কলকাতা।

এদিকে আজকের ম্যাচ সাকিব আল হাসানের সাবেক দল কলকাতা নাইট রাইডার্স এর বিপক্ষে খেলবে সানরাইজার্স হায়দ্রাবাদ। কলকাতা হয়ে গত ৬ মৌসুমে খেলেছিলেন সাকিব আল হাসান। এবারের মৌসুমে অনেক আগেই প্লে অফ নিশ্চিত করেছে সাকিবরা।

আর তাই হায়দ্রাবাদের নিয়ম রক্ষার ম্যাচে একাদশে দেখা যাবে সাকিব আল হাসানকে। তবে প্লে-অফে উঠতে হলে আজকের ম্যাচে জিততেই হবে কলকাতাকে। এই ম্যাচ নিয়ে সাকিব আল হাসান তার ফেসবুক পেজে লেখেন,