খেলাধুলা

বাঁচা-মরার ম্যাচে দিল্লির কাছে হেরে আইপিএল থেকে ছিটকে গেল মুম্বাই

স্পোর্টস ডেস্ক: চলতি আইপিএলে আজ বিকাল সাড়ে চার টায় মুখোমুখি হয় মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ডেয়ারডেভিলস। মুম্বাইয়ের বাঁচা-মরার ম্যাচে টস জিতে মুম্বাইকে বোলিংয়ে পাঠায় দিল্লির অধিনায়ক শ্রেয়াস আয়ার।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান করে দিল্লি। জয়ের জন্য ১৭৫ রানের তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় মুম্বাই। শুরুতেই ওপেনার সুর্‍্যকুমার যাদবকে হারায় তারা। মাত্র ১২ রানের শংকরকে ক্যাচ দিয়ে লামিচানের বলে ফেরেন তিনি।

এরপর শংকরকে ক্যাচ দিয়ে অমিত মিশরার বলে ইশান কিশান ফেরেন ৫ রানে। এরপর বোল্টকে ক্যাচ দিয়ে লামিচানের বলে ৭ রান করে ফেরেন পোলার্ড। অমিত মিশরার বলে ঋষভ প্যান্তের স্ট্যাম্পিংয়ে ৪৮ রান করে ফেরেন ইভিন লুইস।

এরপর ক্রুনাল পান্ডিয়া ফেরেন ৪ রান করে। অন্যদিকে ব্যাট হাতে অনুজ্জ্বল ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি ১৩ রান করে সাঝঘরে ফেরেন। তবে ব্যাট হাতে কিছুটা আশা জাগালেও শেষ পর্যন্ত মাঠে থাকতে পারেনি হার্ডিক পান্ডিয়া। তিনি ২৭ রান করে ফেরেন।

এরপর মাত্র ৩ রান করে বোল্টের বলে বোল্ড হয়ে ফেরেন মার্কান্দে। তবে ব্যাট হাতে জ্বলে উঠেন বেন কাটিং। তবে তিনি ২০ বলে ৩৭ রান করে ম্যাক্সওয়েলের ক্যাচে প্যাটিলের বলে ফেরেন। এরপর বোল্টকে ক্যাচ দিয়ে প্যাটিলের বলে ০ রান করেই ফেরেন বুমরাহ। এর ফলে ১৯.৩ ওভারে ১৬৩ রানেই অলআউট মুম্বাই। দিল্লির কাছে ১১ রানে হেরে আইপিএল থেকে বিদায় নিল গত আসরের চ্যাম্পিয়নরা।