খেলাধুলা

মুম্বাই ইন্ডিয়ান্স ছিটকে যাওয়ায় প্রীতি আনন্দিত কেন?

নীতা আম্বানীর দল মুম্বাই ইন্ডিয়ান্স টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় খুশিতে ডগমগ কিংস ইলেভেন পঞ্জাব মালকিন প্রীতি জিনতা। ইন্টারনেটে একটা ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে পাঞ্জাব মালকিন বলছেন, মুম্বাই ফাইনালে পৌঁছতে পারেনি বলে আমি খুব খুশি।

যদিও সেই ভিডিওতে প্রীতি জিনতার কণ্ঠস্বর শোনা যাচ্ছে না। তাঁর ঠোঁট নাড়ানো দেখে নেটিজেনরা আবিষ্কার করে ফেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাব মালকিনের বক্তব্য। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স ছিটকে যাওয়ায় প্রীতি হঠাৎ আনন্দিত কেন?

রবিবার ছিল কিংস ইলেভেন পাঞ্জাব বনাম চেন্নাই সুপার কিংস-এর ম্যাচ। সিএসকে-কে বড় ব্যবধানে হারাতে পারলে কিংস ইলেভেন পাঞ্জাব হয়তো পৌঁছে যেত প্লে অফে। কিন্তু চেন্নাই সুপার কিংস ম্যাচটা জিতে যাওয়ায় প্রীতির দলের আশা শেষ হয়ে যায়। সেই সঙ্গে মুম্বাইও ছিটকে যায় টুর্নামেন্ট থেকে।

প্রশ্ন এখানেই, নিজেরা হেরে যাওয়ায় তো প্রীতির দুঃখিত হওয়ার কথা। তার বদলে মুম্বাই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় প্রবল খুশি প্রীতি। এবারের আইপিএল-এ মুম্বাই ইন্ডিয়ান্স-এর কাছে হোম ও অ্যাওয়ে ম্যাচে হারতে হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাবকে। নিজেরা হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শোক প্রীতি হয়তো ভুললেন মুম্বাই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায়।