খেলাধুলা

আগারকারের সেরা একাদশে এক পরিবর্তন হায়দ্রাবাদের

ফাইনালে উঠার লড়াইয়ে সানরাইজার্স হায়দ্রাবাদ কোয়ালিফার ম্যাচে কলকাতার বিপক্ষে একাদশে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নাঠে অরেঞ্জ আর্মিরা।সেই দিন মাঠে পান্ডের পরিবর্তে দলে প্রবেশ করে অলরাউন্ডার দীপক হুদা। শ্রীভাস্ত গোস্বামী এবং সন্দ্বীপ শর্মার বিপরীতে দলে এসেছেন রৃদ্ধিমান সাহা এবং খলিল আহমেদ।

সানরাইজার্স একাদশে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নেমে ১৪ রানের চমৎকার জয় নিয়ে ফাইনালে পৌছায় হায়দ্রাবাদ। আর এই পরিবর্তিত সেরা একাদশ নিয়ে মাঠে নামার পরিকল্পানা করবে সাকিবের হায়দ্রাবাদ।

তবে ভারতের সাবেক পেসার এবং বর্তমান ক্রিকেটার বিশ্লেষক অজিত আগারকারের মতে অন্তত একটি পরিবর্তন আসতে পারে আজ হায়দ্রাবাদ দলে।
ইএসপিএন ক্রিকেটইনফোর এক আলোচনা অনুষ্ঠানে আগারকার নির্বাচন করেছেন আজকে ম্যাচের জন্য তার সেরা একাদশ। আর এই একাদশে তিনি খলিল আহমেদের পরিবর্তে রেখেছেন সন্দ্বীপ শর্মাকে।

এ ব্যতিত তেমন কোন পরিবর্তন হবে না বলে তিনি আশাবাদী। খলিলকে একাদশে না রাখার কারণ হিসেবে তিনি মনে করেন, কলকাতার বিপক্ষে তেমন ভালো পারফর্ম করতে পারেনি বাঁহাতি মিডিয়াম পেসার খলিল। সে ম্যাচে ৩ ওভারে একাই ৩৮ রান দিয়েছে তিনি। তাই তার পরিবর্তে একাদশে রাখা হয়েছে সন্দ্বীপ শর্মাকে।

দেখে নিন আগারকারের নির্বাচিত হায়দ্রাবাদের সেরা একাদশটি:
ঋদ্ধিমান সাহা, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), সাকিব আল হাসান, দীপক হুদা, ইউসুফ পাঠান, কার্লোস ব্র্যাথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কউল, সন্দ্বীপ শর্মা।