খেলাধুলা

আজ বর্ষসেরা টাইগার ক্রিকেটার নির্বাচিত হবেন, কে হতে পারেন?

স্পোর্টস ডেস্ক: আজ আবার একই ছাদের নিচে মিলিত হবে বাংলাদেশের ক্রীড়াঙ্গন। খেলোয়াড়, সংগঠকসহ ক্রীড়াঙ্গনের সবাই মেতে উঠবেন গল্পে, আড্ডায়। উত্তেজনায় কাঁপবেন ক্রীড়াবিদেরা। অধীর আগ্রহে জানতে চাইবেন কার হাতে উঠবে ২০১৭ সালের রূপচাঁদা-প্রথম আলো বর্ষসেরা ক্রীড়া পুরস্কার? কারা পাবেন সাফল্যের স্বীকৃতি? আজ বর্ষসেরা টাইগার ক্রিকেটার নির্বাচিত হবেন, কে হতে পারেন?

একজন বর্ষসেরা ছাড়াও দুজন পাবেন বর্ষসেরা রানারআপের পুরস্কার। বর্ষসেরা নারী এবং একজন বর্ষসেরা উদীয়মানের হাতেও উঠবে পুরস্কার। বিভিন্ন বিভাগে পুরস্কৃত করা হবে পাঁচ ক্রীড়াবিদকে। এ ছাড়া প্রতিবারের মতো থাকবে পাঠকের ভোটে বর্ষসেরার পুরস্কার, একজন ক্রীড়াব্যক্তিত্বকে জানানো হবে আজীবন সম্মাননা।

বেলা ২টা ৩০ মিনিটে প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরুমে শুরু হবে রূপচাঁদা-প্রথম আলো বর্ষসেরা ক্রীড়া পুরস্কার অনুষ্ঠানের এবারের আয়োজন। অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা ছিল বিকেল চারটায়। কিন্তু অনিবার্য কারণে অনুষ্ঠান শুরুর সময় কিছুটা এগিয়ে আনা হয়েছে।

২০০৪ সাল থেকে শুরু হয়েছিল গ্রামীণফোন-প্রথম আলো ক্রীড়া পুরস্কার। ২০১৪ সাল থেকে এটি হয়ে যায় রূপচাঁদা-প্রথম আলো ক্রীড়া পুরস্কার। দেশের ক্রীড়াঙ্গন অপেক্ষায় থাকে এই দিনটির জন্য। আজ অবসান হবে সেই অপেক্ষার।