খেলাধুলা

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের ভয়ের অন্য নাম তরুণ ক্রিকেটার দারবিশ রাসুলি

স্পোর্টস ডেস্ক: আগামী জুনে ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী জুন মাসের ৩,৫ এবং ৭ তারিখে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। দেরাদুনের রাজীব গান্ধি আর্ন্তজাতিক স্টেডিয়ামে প্রতিটি ম্যাচ রাত সাড়ে আটটায় অনুষ্ঠিত হবে।

আর আসন্ন এই টি-টোয়েন্টি সিরিজের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ। এবার আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করলো আফগানিস্তান। দলটির অধিনায়ক হিসেবে থাকছেন আসগর স্ট্যানিকজাই। এছাড়াও দলে রয়েছেন দলের সেরা দুই স্পিনার রশিদ খান ও মুজিব উর রহমান।

আফগানিস্তান সিরিজে বাংলাদেশের ভয়ের অন্য নাম তরুণ ক্রিকেটার দারবিশ রাসুলি। মূলত গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সবার নজর কেড়েছেন তিনি। এছাড়াও তার প্রথম শ্রেণির ক্রিকেটের যাত্রাটা ছিল অবিশ্বাস্য। কারণ ক্যারিয়ারের প্রথম তিন ম্যাচে তার স্কোর ছিল ১৫৪, ২৪৯ ও অপরাজিত ২০০ রান। যার পুরষ্কার হিসেবে এবার টি-টোয়েন্টি দলে জায়গা পেল এই তরুণ তারকা।

আফগানিস্তান স্কোয়াড- আসগর স্ট্যানিকজাই (অধিনায়ক), নাজিব তারাকাই, উসমান ঘানি, মোহাম্মদ শাহজাদ, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শেনওয়ারী, শফিকুল্লাহ সাদাক, দারবিশ রাসুলি, মোহাম্মদ নবী, রশিদ খান, গুলবাদিন নাইব, করিম জানাত, শারাফুদ্দিন আশরাফ, শাপুর জাদরান, আফতাব আলম।