Notunshokal.com
খেলাধুলা রাজনীতি

আগামী জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আগামী জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। মঙ্গলবার দুপুরে এমন তথ্য জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বলেন, রোজা রেখে মিথ্যা কথা বলবো না, তবে মাশরাফীর নির্বাচনী আসন কোনটি হবে সে বিষয়ে আমি কিছু বলবো না।

এসময় পরিকল্পনামন্ত্রী বলেন, ক্রিকেটের জন্য আমি সর্বোচ্চ করার চেষ্টা করেছি। ক্রিকেটকে আমি অন্যরকম উচ্চতায় নিয়ে গেছি। আইসিসির প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত সঠিক ছিল বলে মন্তব্য করেন তিনি।

বাংলাদেশের ক্রিকেটে এক কিংবদন্তী মাশরাফী বিন মোর্ত্তজা। দক্ষিণ-পশ্চিমের জেলা নড়াইলয়ে মাশরাফীর জন্ম। ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফী দেশের সফলতম পেস বোলারদের একজন। আক্রমণাত্মক, গতিময় বোলিং দিয়ে অনূর্ধ-১৯ দলে থাকতেই তিনি ওয়েস্ট ইন্ডিজ সাবেক ফাস্ট বোলার অ্যান্ডি রবার্টসের নজর কেড়েছিলেন। বাংলাদেশ এ-দলের হয়ে একটিমাত্র ম্যাচ খেলেই জাতীয় দলে সুযোগ পান।

৮ নভেম্বর, ২০০১ এ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে তার অভিষেক ঘটে। বাকিটা ইতিহাস। বারবার ইনজুরি থেকে ফিরে এসে জাতীয় দলের হয়ে সর্বোচ্চ নিবেদনের কারণে দেশের মানুষের হৃদয় আগেই জয় করে নিয়েছেন তিনি। এখন রাজনীতির মাঠে মাশরাফী কেমন খেলেন সেটিই দেখার বিষয়।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul