খেলাধুলা

বাংলাদেশের সেই ভয়ঙ্কর ক্রিকেটারের উপর ক্ষেপে গেলেন আকরাম খান, বললেন ভুল বোঝাবুঝি

স্পোর্টস ডেস্ক: প্রথমবার আইপিএল থেকে ফিরে প্রায় এক বছর ইনজুরিতে ছিলেন মুস্তাফিজ। এবারের আসর শেষ করে ফিরেও ইনজুরিতে এ ক্রিকেটের। ইতিমধ্যেই আফগানদের বিপক্ষে খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল কিন্তু খেলতে পারবেন না মুস্তাফিজ।

আইপিএল খেলে ইনজুরির কারনে দেশের ক্রিকেটে কোন সেবাই দিতে পারছেননা এ ক্রিকেটার । তবে তার পিছনে বিসিবির খরচ হচ্ছে মোটা অংকের টাকা।

আইপিএল ও ইনজুরি বিষয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘মোস্তাফিজের বিষয়ে আমাদের অনেক সাবধান হতে হবে। খুব বেশি ছাড় দেয়া যাবে না। পরপর দুই বারই সে আইপিএল খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছে। এ কারণে সে গুরুত্বপূর্ণ সিরিজগুলোতে খেলতে পারছে না। আবার ওর চিকিৎসা করাতে হচ্ছে আমাদেরই। এইভাবে আসলে হয় না। বিষয়টি নিয়ে আমরা বোর্ডে আলোচনা করবো’।

বাংলাদেশের সেই ভয়ঙ্কর ক্রিকেটারের উপর ক্ষেপে গেলেন আকরাম খান। এ ব্যাপারে ক্রিকেট পরিচালনা বিভাগের প্রদান বলেন, ‘আসলে আমি মোস্তাফিজের সঙ্গে কথা বলেছি। ওর ফিজিও সঠিকভাবে বলতে পারেননি। যে কারণে ফিজিও বুঝেনি। বলতে পারেন ভুল বোঝাবুঝি হয়েছে।’

তবে মুস্তাফিজকে ছাড় দেয়া হবে না এমন আবাস দিলেন তিনি। তিনি আরো বলেন, ‘আমরা ওকে নিয়ে বোর্ড মিটিংয়ে কথা বলবো। দেশের জন্যই যদি খেলতে না পারে তা তাহলে কি করার আছে?’

এবারের আইপিএল আসরে মুস্তাফিজকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে ছয় ম্যাচে সুযোগ পেলেও ভালো করতে পারেনি এই ক্রিকেটার। ব্যর্থ ক্রিকেটারের তালিকায় নাম লিখিয়ে ফিরেছেন দেশে।