খেলাধুলা

রাত ১১টায় অনলাইনে সনি লিভ ওয়েবসাইট ও অ্যাপেও দেখতে পারবেন তামিমদের খেলা

স্পোর্টস ডেস্ক: হারিকানার আঘাতে লন্ডভন্ড উইন্ডিজের স্টেডিয়াম পুর্ননির্মান করার জন্যেই নতুন উদ্যেগ নিয়েছে আইসিসি। লর্ডসে বিশ্ব একাওদশের সাথে ম্যাচে সেইম্যাচে মুখোমুখি হবে উইন্ডিজ।

সেই ম্যাচের প্রাপ্ত অর্থ দিয়েই পুর্ননির্মান করা হবে ক্ষতিগ্রস্থ স্টেডিয়াম। আগামীকাল বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে ম্যাচটি। অনলাইনে সনি লিভ ওয়েবসাইট ও অ্যাপেও দেখা যাবে খেলাটি।

বিশ্ব একাদশের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের খেলাটি আয়োজিত হচ্ছে আসলে সাহায্যার্থে। ২০১৭ সালে ক্যারিবিয়ান দীপপুঞ্জে হারিকেন আরমা ও মারিয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। তাতে সরাসরি ক্ষতির মুখে পড়ে দ্বীপদেশগুলোর কয়েকটি ক্রিকেট স্টেডিয়াম। তাই হবে এই চ্যারিটি ম্যাচ থেকে পাওয়া অর্থ দিয়ে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম, ডমিনিকার উইন্ডসর পার্কসহ মোট ৫টি স্টেডিয়ামকে সাহায্য করা হবে।

বিশ্ব একাদশের হয়ে খেলার আমন্ত্রণ পেয়েছিলেন বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তামিম রাজি হলেও বিশ্রামের জন্য এই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নেন সাকিব। চোটের কারণে ছিটকে যান শুরুতে অধিনায়ক হওয়া ইংল্যান্ডের ইয়ন মরগ্যান। ছিটকে যান ভারতের হার্দিক পান্ডিয়াও। এই ম্যাচে বিশ্ব একাদশকে মর্গ্যন লীড দেওয়ার কথা থাকলেও তিনি থাকছেন না সেই ম্যাচে। ইনজুরির কারনে এই ম্যাচে নেতৃত্ব দিবেন শহীদ আফ্রিদি।