খেলাধুলা

বিশ্ব একাদশের বিপক্ষে রানের পাহাড় গড়লো ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় বিশ্ব একাদশের অধিনায়ক শাহিদ আফ্রিদি। ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার ক্রিস গেইল এবং এভিন লুইস। দলীয় ৭৫ রানের মাথায় রাশিদ খানের বলে এলবিডাব্লিউর শিকার হন এভিন লুইস। ২৬ বলে ৫ চার এব ৫ ছক্কার সাহায্যে ৫৮ রান করেন তিনি।

এরপর দ্রুত ক্রিস গেইল এবং আন্দ্রে ফ্লেচারের উইকেট হারাই ওয়েস্ট ইন্ডিজ। তবে এভিন লুইসের মতো এদিন ব্যাটিং তাণ্ডব চালান মারলন স্যামুয়েলস। বিধ্বংসী এই ব্যাটসম্যানকে আউট করেন রাশিদ খান। ২২ বলে ৪৩ রান করে আউট হন তিনি। আর শেষের দিকের দিনেশ রামদিনের ৪৪ এবং রাসেলের ২১ রানে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ।

বিশ্ব একাদশ : শহীদ আফ্রিদি (অধিনায়ক), তামিম ইকবাল, দীনেশ কার্তিক, রশিদ খান, সন্দ্বীপ ল্যামিচানে, মিচেল ম্যাকক্লেনাগান, শোয়েব মালিক, থিসারা পেরেরা, লুক রনকি, স্যাম বিলিংস, মিলস।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, স্যামুয়েল বাদ্রি, মারলন স্যামুয়েলস, কেসরিক উইলিয়ামস।