খেলাধুলা

অনেক সামঞ্জস্য দেখছেন সাকিব

স্পোর্টস ডেস্ক: শুক্রবার ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সময় বৃষ্টির মুখাপেক্ষী হতে হয় দুই দলকেই। তবে আবহাওয়া পূর্বাভাসে আগামী কালের খেলায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

অবশ্য বৃষ্টি হলেও বাংলাদেশ শিবিরে তেমন কোন পরিবর্তন হবে না বলে জানান বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশের সাথে দেরাদুনের আবহাওয়ার অনেক সামঞ্জস্য দেখছেন সাকিব।

এখানে মাঝে মাঝে বৃষ্টি হয় এবং এর মাঝে খেলাও হয়, তাই কোন রকম সমস্যায় পড়বেন না বলে জানান টাইগার অলরাউন্ডার। দেরাদুনের আবহাওয়ার সাথে মানিয়ে নিতে পারবেন বলেও মনে করেন সাকিব।

সব মিলিয়ে তিনি সংবাদ সম্মেলনে বলেন, ‘আবহাওয়া তো আসলে কারো নিয়ন্ত্রণে নেই। তবে এমন কোন পরিস্থিতি যদি আসে তাহলে মানিয়ে নিতে পারবো। আমরা আগেও এমন কন্ডিশনে খেলতে অভ্যস্ত আছি।

আমাদের দেশের কন্ডিশনের সাথেও এখানকার খুব বেশি পার্থক্য নেই। মাঝে মাঝেই বৃষ্টি হয় আর এর মাঝেও খেলা হয়। সুতরাং স্বাভাবিকভাবেই আমরা এই কন্ডিশনে সাথে মানিয়ে নিতে পারবো।’

জানিয়ে রাখা ভালো, আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি টুয়েন্টি সিরিজের প্রথম খেলাটি আগামী রবিবার। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।