বিনোদন

নতুন বিতর্ক, রাজের জন্য “অপয়া” শুভশ্রী!

বিনোদন ডেস্ক: নতুন বিতর্ক, রাজের জন্য “অপয়া” শুভশ্রী! কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে ছিল রাজ্-শুভশ্রীর বিয়ে, এখনও যেন তাদের বিয়ের রেশ কাটতে চাইছেন মানুষের মন থেকে। জাকজমকপূর্ণ বিয়ে সেরে রাজ্-শুভশ্রী তাদের নতুন জীবন শুরু করেছেন।

কিন্তু শান্তিতে সংসার শুরু হতে না হতেই যেন একের পর এক অঅশান্তির কারণ ঘনিয়ে আসছে রাজের জীবনে। রাজের প্রাক্তন স্ত্রীর ব্যাপারে জানা গেছে যে তিনি রাজকে বিয়ে করে রাজের জীবনে উন্নতির বন্যা বইয়ে দিয়েছিলেন কিন্তু সেখানেই শুভশ্রীকে বিয়ে করার পর কিছুই ঠিক যাচ্ছেনা রাজের।

মন্দার মধ্যে দিয়ে চলতে হচ্ছে তাকে। অধিকাংশ প্রজেক্টই বাতিল হয়ে যাচ্ছে বিয়ের পর থেকে, কোনো বিশেষ কারণ ছাড়াই অনেক কাজ স্থগিত রাখতে হচ্ছে। যার ফলে বোঝা যাচ্ছে বেশ মন্দার মধ্যে দিয়ে দিন কাটাতে হচ্ছে তাদের। তার কয়েকটি প্রজেক্টের মধ্যে “টং লিং” নামের প্রজেক্টটি ইতিমধ্যে বাতিল হয়ে গেছে।

তারপর আবার “সিরাজুদ্দৌলা” কখন হবে বা আদৌ হবে কিনা সে বিষয়েও রয়েছে যথেষ্ট সংশয়। শুধু এই দুটি সিনেমাই নয়, “কাঠমুন্ডু টু কম্বিদিয়ার” কাজও বন্ধ রাখতে হয়েছে তাকে। অর্থাৎ সমস্ত কিছু মিলিয়ে বিয়ের পর থেকেই বেশ মন্দা দেখা দিয়েছে রাজের জীবনে।

প্রশ্ন উঠছে যে টিজার-পোস্টের সবকিছু মুক্তি পেলেও “কাঠমুন্ডু” সিনেমার শুটিং বন্ধ হয়ে গেছে কেন? শোনা যাচ্ছে যীশু সেনগুপ্তর হাতে আরও ভালো প্রজেক্ট থাকায় “কাঠমুন্ডু “থেকে সরে আস্তে চেয়েছেন তিনি। এছাড়া এর চিত্রনাট্যও পছন্দ হয়নি তার। তার সাথে অভিনয় করতে গিয়ে সোহোমও ঠিক একই কথা জানিয়েছেন।

এছাড়াও বেঁকে বসেছেন প্রযোজকরা। কম্বোডিয়ায় শ্যুটিং করতে যা খরচ তা বাজেটের বাইরে।এসব কারণে নিদুকের বলছেন রাজের জন্য মোটেই পয়া নন শুভশ্রী। রাজের প্রাক্তন স্ত্রীই ছিলেন তার জন্য পয়া।