খেলাধুলা

এক মজার ঘটনা ঘটিয়ে ফেললেন মেসি!

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার তারকা ফুটবলার মেসি এবং তাঁর সতীর্থরা শনিবারও ডুবে ছিলেন অনুশীলনে। এমনকী আলাদা করে বিশেষ অনুশীলন করতেও দেখা যায় মেসিকে। শুক্রবার এক মজার ঘটনা ঘটিয়ে ফেললেন মেসি! সবার অনুশীলন শেষ হওয়ার পরেও মাঠ ছাড়েননি তিনি। গোলকিপার নায়োয়েল গুসমানকে নিয়ে আলাদা করে প্রস্তুতি নেন তিনি।

আর্জেন্টিনার প্রচারমাধ্যম জানাচ্ছে, মেসির উদ্দেশে বল ছুড়ে দিচ্ছিলেন গোলকিপার আর তিনি সেই চলতি বলে গোলমুখী শট নিচ্ছিলেন। ২০টি শটের মধ্যে ১৮টি শটেই গোল পেয়েছেন মেসি।

৯ জুন ইজ়রায়েলের বিরুদ্ধে ম্যাচ খেলে মস্কো উড়ে যাবে আর্জেন্টিনা। তার আগে বার্সেলোনায় চলছে অনুশীলন। শনিবার আবার ছিল সের্খিয়ো আগুয়েরোর জন্মদিন। ইনস্টাগ্রামে আগুয়েরোর সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান মেসি। এখানেই শেষ নয়। আগুয়েরোর জন্মদিনের রেশ দেখা গিয়েছে শিবিরেও। আর্জেন্টিনা ফুটবল সংস্থার টুইট করা ছবিতে দেখা গিয়েছে, কেক কাটছেন মারাদোনার প্রাক্তন জামাই।

আগুয়েরোর হাতে তুলে দেওয়া হয় তাঁর একটি প্রতিকৃতিও। আগুয়েরো নিজে পরে টুইট করেন, পরিবারের কয়েক জন বার্সেলোনা উড়ে এসেছে এই বিশেষ দিনটায় আমার পাশে থাকার জন্য। সবাইকে ধন্যবাদ। দারুণ কাটল ৩০তম জন্মদিন।

দিন দু’য়েক আগে বার্সেলোনায় পা দিয়ে মেসি বলেছিলেন, ঘরে ফিরলাম। সে কথা অবশ্য তিনি বলতেই পারেন। বিশ্বকাপে আর্জেন্টিনা তাঁদের শত্রু হলেও স্পেনীয়রা কিন্তু এখনও মেসিতেই মজে। কিংবদন্তিকে দেখার জন্য বিমানবন্দরেও ভিড় জমান মেসির স্প্যানিশ ভক্তরা।