খেলাধুলা

এক ক্রিকেটারের বিরুদ্ধে আরেক ক্রিকেটারের স্ত্রীর একী অভিযোগ!

স্পোর্টস ডেস্ক: এক ক্রিকেটারের বিরুদ্ধে আরেক ক্রিকেটারের স্ত্রীর একী অভিযোগ! পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানের বিরুদ্ধে আইনি নোটিশ আনলেন ওয়াসিম আক্রাম-সহ চার জন। নিজের প্রকাশিত হতে চলা বইয়ে এদের যৌন জীবন নিয়ে রেহাম অত্যন্ত ‘আপত্তিজনক’ কিছু অভিযোগ করেছেন। তার প্রতিবাদেই এই আইনি নোটিশ।

‘রেহাম খান’ নামেই শিগগিরই আত্মজীবনী প্রকাশ করতে চলেছেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী। সেই বইয়ের পাণ্ডুলিপি সম্প্রতি অনলাইনে ফাঁস হয়ে যায়। তখনই জানা যায় যে বইতে পাকিস্তানের বেশ কয়েকজন সেলেব্রিটির বিরুদ্ধে রীতিমত চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন রেহাম।

এরপর রেহামের বিরুদ্ধে আইনি নোটিশ এনেছেন প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রাম, রেহামের প্রথম স্বামী ডা. ইজাজ রেহমান, ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকর বুখারি এবং ইমরান খানের সংবাদমাধ্যম পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ-এর মিডিয়া কোঅর্ডিনেটর অনিলা খ্বাজা।

নিজের আত্মজীবনীতে ভুয়া তথ্য দিয়ে এদের সম্মানহানি করেছেন রেহাম, এই অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। বিয়ের ১৫ মাসের মধ্যেই ইমরান খানের সঙ্গে ডিভোর্স হয়ে যায় রেহামের। অনলাইনে ফাঁস হয়ে যাওয়া পাণ্ডুলিপির ৪০২ এবং ৫৭২ নং পাতায় রয়েছে চাঞ্চল্যকর কিছু অভিযোগ। ওয়াসিম আকরাম তাঁর মৃত স্ত্রীকে নিজের বিকৃত যৌনতার শিকার বানাতেন বলে অভিযোগ করেছেন রেহাম।

তাঁর ম্যানুস্ক্রিপ্টে বলা হয়েছে যে কালো চামড়ার কোনও একজনকে ভাড়া করে এনে নিজের স্ত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত করাতেন এবং সেই দৃশ্য সামনে দাঁড়িয়ে দেখতেন ওয়াসিম আকরাম।

৪৬৪ নং পাতায় বলা হয়েছে যে লন্ডনে ইমরানের সহযোগী বুখারি তাঁর জন্য একাধিক ‘নোংরা’ কাজে লিপ্ত রয়েছেন। একবার লন্ডনে ইমরান খানের দ্বারা গর্ভবতী হয়ে পড়া একটি অল্পবয়সী মেয়ের গর্ভপাতেরও ব্যবস্থা করে দেন বুখারি। ইমরানের ‘হারেম’ অনিলা খ্বাজা দেখাশোনা করেন বলেও অভিযোগ রেহামের।

আইনি নোটিশে রেহামকে ১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। এই সব অভিযোগ যে মিথ্যে তাও লিখিত ভাবে জানাতে হবে এবং পাণ্ডুলিপিটি বই আকারে যখন বেরোবে, তখন তাতে এই সব অভিযোগ যে থাকবে না, তাও নিশ্চিত করতে নোটিশে বলা হয়েছে রেহামকে।