খেলাধুলা

পিকে-শাকিরার দামি সম্পত্তি চুরি!

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ নিয়ে এখন চূড়ান্ত প্রস্তুতিতে স্পেন। তবে এর মধ্যেই তারকা ডিফেন্ডার পিকে’র মন নেই বিশ্বকাপে। তিনি এখন ব্যস্ত বাড়ি থেকে খোওয়া যাওয়া দামি জিনিসপত্র উদ্ধার করা নিয়ে। আসলে পিকে-শাকিরার বাড়িতে বড়সড় চুরি হয়েছে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রের খবর, দামি গহনা, জুয়েলারি, ঘড়ি চুরি হয়েছে এসপ্লাগেস ডি লবরিগাটের বাড়ি থেকে। বার্সেলোনা থেকে এই স্থানের দূরত্ব ৫ কিলোমিটার। এখানেই শাকিরার সঙ্গে বাসা পিকে’র।

তবে বিশ্বকাপ প্রস্তুতির জন্য বর্তমানে জাতীয় দলের সঙ্গে রয়েছেন পিকে। অন্যদিকে স্ত্রী শাকিরা গান গাইতে বেড়িয়েছেন ওয়ার্ল্ড ট্যুরে। কর্তা-গিন্নির অনুপস্থিতিকেই ভালোভাবে কাজে লাগিয়েছেন চোরেরা।

তবে জানা গেছে, পিকে, শাকিরা বাড়িতে না থাকলেও সেই বাড়িতে ছিলেন পিকের বাবা-মা। তাদেরই প্রথম নজরে আসে চুরির ঘটনা। তৎক্ষণিকভাবে কাতালান থানায় খবর দেন তারা।। আপাতত সেই ঘটনার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনা গড়িয়েছে বহুদূর। এমনকি স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপের কানেও পৌঁছেছে এই চুরির ঘটনা।

রাশিয়ার বিমানে ওড়ার আগে জাতীয় দলের ফুটবলারদের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন রাজা ফিলিপ। সেখানেই রাজার কাছে ব্যক্তিগত সমস্যার কথা তুলে ধরেন পিকে। তবে চোরদের হদিস পেতে ছুটেছে পুলিশ। কারণ, বাড়িতে চোরেদের কোনও হাতের ছাপ পাওয়া যায়নি। সেলিব্রিটি চোর বলে কথা!