বিনোদন

মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে ইফতারিতে মৌসুমী

বিনোদন ডেস্ক: প্রিয়দর্শিনী মৌসুমী শুক্রবার রাজধানীর গ্রীন রোড মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে দোয়া মাহফিলে অংশ নিয়ে ইফতার করেছেন। মূলত মৌসুমী ফ্যান ক্লাবের উদ্যোগে এই দোয়া মাহফিল ও ইফতারির আয়োজন করা হয়। মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে ইফতারিতে মৌসুমী।

রাজধানীর হাতিরঝিলের ক্যাফে সেভেনটিন-এ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মৌসুমীর সার্বিক নির্দেশনায় ও মৌসুমী ফ্যান ক্লাবের এডমিন মোহাম্মদ তারেকের উদ্যোগে অস্ট্রেলিয়ায় বসবাসরত তানজিনা সুলতানা, আর্জেন্টিনায় বসবাসরত শিউলি মনি এবং চট্টগ্রামের মো. সাইফুল, ঢাকার ফিরোজের সার্বিক সহযোগিতায় এই দোয়া মাহফিল ও ইফতার সুন্দরভাবে সম্পন্ন হয়।

মৌসুমী বলেন, রোজার শুরু থেকেই তাদের সঙ্গে দোয়া মাহফিল ও ইফতারিতে অংশ নেয়ার ইচ্ছে ছিলো আমার। কিন্তু শুটিং’সহ অন্যান্য ব্যস্ততার কারণে রোজার শুরুতে হয়ে উঠেনি। আজও আমার, শুটিং ছিলো। কিন্তু শুটিংয়ের ফাঁকেই আজ এই দোয়া মাহফিল এবং ইফতারিতে অংশগ্রহণ করেছি। সবার সঙ্গে আজ ইফতারি করতে পেরে ভীষণ ভালো লেগেছে। আমি দোয়া করি সবাই যার যার অবস্থানে ভালো থাকুন, সুস্থ থাকুন। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আমার পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকি, সুস্থ থাকি।

মৌসুমী ফ্যান ক্লাবের উদ্যোগে আগামীতে আরো বড় পরিসরে অনেক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলেও জানান ফ্যান ক্লাবের এডমিন মোহাম্মদ তারেক।