বিনোদন

রণবীরের ভাগ্নীর হাত ধরে ডিনারে আলিয়া

বিনোদন ডেস্ক: কাপুর পরিবারের বৌ হওয়ার প্রস্তুতি কি তবে শুরু করে দিলেন আলিয়া ভাট?  বি-টাউনে কান পাতলে কিন্তু এমনটাই শোনা যাচ্ছে। যবে থেকে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কথা সকলকে রণবীর কাপুর নিজে জানিয়েছেন, তবে থেকেই আলিয়া-রণবীরের সম্পর্ক, বিয়ে নিয়ে আলোচনা চলছেই।

তবে শুধু রণবীরই নয়, আলিয়াকে বাড়ির বৌ করার জন্য উঠে পড়ে লেগেছেন রণবীরের মা নীতু সিং ( কাপুর) এবং বাবা ঋষি কাপুর। এর আগে বুলগেরিয়াতে ব্রহ্মস্ত্রর শ্যুটিং আলিয়ার জন্মদিন সেলিব্রেট করতে পৌঁছে গিয়েছিলেন নীতু কাপুর। পরে আলিয়ার কথা জানতে পেরে রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানিও হবু ভাতৃবধূর জন্য উপহার হিসাবে বিশেষ ব্রেসলেট পাঠিয়েছিলেন। আলিয়াও সেই ব্রেসলেটের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে ধন্যবাদ জানিয়েছিলেন রণবীরের দিদি ঋদ্ধিমাকে। শনিবার রাতেই রণবীরের পরিবারের সঙ্গে বিশেষ ডিনারে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। যেখানে রণবীরের মা নীতু সিং ( কাপুর) এবং বাবা ঋষি কাপুর ছাড়াও হাজির ছিলেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি ও রণবীরের আদরের ভাগ্নী সামারা।

এদিন রণবীরের ভাগ্নী সামারাকে হবু মামী আলিয়ার হাত ধরেই হাঁটতে দেখা যায়। এদিন আলিয়া ও সামারা দুজনকেই সাদা জামা পড়তে দেখা যায়। তাদের দেখে বেশ বোঝা যায় যে তাঁরা দুজনেই দুজনেই সঙ্গ বেশ উপভোগ করছে।

প্রসঙ্গত, আলিয়া-রণবীরের সম্পর্ক অন্যদিকে গড়াচ্ছে এখবর বলিউডে অনেকদিনই ছিল। কিন্তু সোনম কাপুরের বিয়েতে তাঁদের একসঙ্গে উপস্থিত হতে দেখেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বাড়ে।-জিনিউজ