আন্তর্জাতিক

হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে

আন্তর্জাতিক ডেস্ক: হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে…। জি চব্বিশ ঘণ্টার খবরের জের। শিশু বিভ্রান্তির ঘটনায় ৩ চিকিত্‍সাকর্মীকে শোকজ করল উত্তর দিনাজপুরের  রায়গঞ্জ  হাসপাতাল কর্তৃপক্ষ।

উত্তর দিনাজপুর রায়গঞ্জ হাসপাতালে ভর্তি ছিলেন দুই প্রসুতি,একজন সাবানা। অন্যজন সাবিনা।  ২ প্রসুতির নাম নিয়ে ঘটে চরম বিভ্রাট। নাম বিভ্রান্তিতেই সাবিনার হাতে তুলে দেওয়া হয় সাবানা খাতুনের মৃত সন্তানকে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে সন্তানের জন্ম দেন সাবানা। কিন্তু শারীরিক সমস্যা থাকায় সদ্যোজাতকে প্রথম থেকেই হাসপাতালে এসএনসিইউ-তে হয়েছিল। রবিবার সাবানার পরিবারকে জানানো হয়, তাঁর সন্তানের মৃত্যু হয়েছে। অভিযোগ, সদ্যোজাতর দেহ চাইলে তা দিতে পারেনি কর্তৃপক্ষ। রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ জানালে তদন্তে নামে পুলিস। জি২৪ঘণ্টায় সম্প্রচারিত হয় সেই খবর। উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

তদন্তে জানা যায়, সাবানা খাতুনের মৃত সন্তানকে তুলে দেওয়া হয়েছে সাবিনা খাতুনের পরিবারের হাতে। আর সাবিনার সন্তান দিব্যি হাসপাতালে চিকিত্‍সাধীন। জি ২৪ ঘন্টায় এ খবর দেখানো হয়।   নড়েচড়ে বসে রায়গঞ্জ হাসপাতাল কতৃপক্ষ। হাসপাতাল সুপার  গৌতম মন্ডল  জানিয়েছেন ৩ জন স্বাস্থ্য কর্মীকে শোকজ করছে হাসপাতাল কতৃপক্ষ। খবর দেওয়া হয়েছে সেই সাবিনা খাতুন সহ তার পরিবারকেও।  যিনি মৃত সদ্যোজাতকে নিজের সন্তান ভেবে বাড়ি নিয়ে গিয়েছিলেন। অথচ তাঁর সন্তান দিব্যি রয়েছে হাসপাতালেই।-জিনিউজ