বিনোদন

আলিয়া-রণবীরের সম্পর্ক কি একদমই পছন্দ নয় ভাট পরিবারের! কী বললেন পূজা?

বিনোদন ডেস্ক: রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার প্রেমের কথা এখন বি-টাউনের প্রায় সবার জানা, কারণ রণবীর নিজেই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন। আজকাল, বি-টাউনে চর্চার অন্যতম বিষয়ই এটা। রণবীর-আলিয়া একে অপরের প্রেমে বুঁদ হয়ে আছেন।

শুধু তাই নয় রণবীরের বাবা ঋষি কাপুর, মা নীতু সিং (কাপুর) ও আলিয়াকে কাপুর পরিবারের বৌ করার জন্য যে উঠে পড়ে লেগেছেন তা বেশ বোঝা যাচ্ছে। কখনও রণবীরের মা নীতু সি (কাপুর) আলিয়ার জন্মদিন সেলিব্রেট করতে বুলগেরিয়া ছুটছেন, তো কখনও বা হবু ভাতৃবধূ আলিয়ার জন্য ডিজাইনার ব্রেসলেট কিনে পাঠাচ্ছেন রণবীরের দিদি ঋদ্ধিমা। কখনও আবার আলিয়া কাপুর পরিবারের সঙ্গে ডিনারে যাচ্ছে। বিষয়টা যে বেশ জমে গেছে তা ভালোই বোঝা যাচ্ছে।

কিন্তুন রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে কী মত ভাট পরিবার? দিদি পূজা ভাটই বা কী বলছেন?

সম্প্রতি এবিষয়ে পূজ ভাটকে প্রশ্ন করা হলে তিনি প্রথমে কিছুটা বিরক্তই হন। বলেন, ” এই বিষয়টা আলিয়াকে জিজ্ঞাসা করাই ভালো। তুমি আমার ব্যক্তিগত বিষয় নিয়ে আমায় জিজ্ঞাসা করতে পারো। কিন্তু তুমি আমার বোনের ব্যক্তিগত বিষয় নিয়ে জিজ্ঞাসা করছ, এটা তো আমি বলব না।”

পর অবশ্য পূজা ভাট বলেন, ” আলিয়া তো আদপে ভাট পরিবারের মেয়ে। আর ওর এখন অল্প বয়স। ও, ওর জীবন উপভোগ করছে করতে দিন না। এটা তো ওর ব্যক্তিগত বিষয়। কিন্তু আলিয়া তো ওর কাজটা বেশ ভালো করেই করছে। আর এই বিষয়টা এক্কেবারেই আলিয়ার ব্যক্তিগত বিষয় যে ও কীভাবে ওর জীবনকে চালনা করবে। তবে হ্যাঁ এবিষয়ে আমার বাবা এবং আমার মত অবশ্য অন্যরকম। ”

আর পূজা ভাটের এই বক্তব্যের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কী রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক এক্কেবারেই পছন্দ করছেন না আলিয়ার বাবা মহেশ ভাট এবং দিদি পূজা ভাট? যাই হোক আলিয়া আপাতত রণবীরের মজে আছেন।

প্রসঙ্গত, পূজা ভাট ও রাহুল ভাট হলেন মহেশ ভাট ও কিরণ ভাটের সন্তান। আর আলিয়া ভাট ও শাহিন ভাট হলেন মহেশ ভাট ও সোনি রাজদানের মেয়ে।-জিনিউজ