খেলাধুলা

ডেনিশদের কাঁপিয়ে দিয়ে খেলা শেষ করলো অস্ট্রেলিয়া!

স্পোর্টস ডেস্ক: ডেনিশদের কাঁপিয়ে দিয়ে খেলা শেষ করলো অস্ট্রেলিয়া! অস্ট্রেলিয়া ও ডেনমার্কের খেলা ১-১ ড্র হয়েছে। এই ড্রয়ের সুবাদে অস্ট্রেলিয়া দ্বিতীয় রাউন্ডে যাওয়ার জন্য এখনও টিকে রইলো।

খেলা শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে ডেনমার্ক। সেই সুবাদে খেলার ৬ মিনিটের সময় ক্রিস্টিয়ান এরিকসনের দুর্দান্ত এক শটে দলকে এগিয়ে দেন । কিন্তু খেলার ৩৬ মিনিটের সময় ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্যে অস্ট্রেলিয়া পেনাল্টি পায়। কর্নার থেকে উড়ে আসা বল ইচ্ছাকৃত ভাবে হাত দিয়ে ফেরানোর জন্য পেনাল্টি দেয়া হয় অজিদের। সেই সঙ্গে ডেনমার্কের ইউসুফ পোউলসেনকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করে রেফারি। পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান মিল জেদিনাক।

দ্বিতীয়ার্ধে নেমে দুই দলই কিছুটা আক্রমণাত্মক খেলতে থাকে। কিন্তু আক্রমণ ভাগের ব্যর্থতায় কোন দলই গোলের সুযোগ তৈরি করতে পারছিল না। খেলার ৭০ মিনিটের দিকে অবশ্য অস্ট্রেলিয়ার এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। কিন্তু অস্ট্রেলিয়ার ট্ম রোজিকের জোড়ালো শটটি লক্ষ্যভ্রষ্ট হয়। খেলার শেষ মিনিট পর্যন্ত দুই দল লড়াই করলেও কোন দলই গোলের দেখা পায়নি। শেষ পর্যন্ত দুই দলকে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হল।