বিনোদন

এখন থেকে ভারত ছাড়তে হলে আদালতের অনুমতি লাগবে সালমান খানের

বিনোদন ডেস্ক: শুটিং কিংবা ব্যবসায়িক কাজে প্রায়শই দেশের বাইরে যেতে হয় বলিউড অভিনেতা সালমান খানকে। এমনকি ব্যক্তিগত কাজেও তাকে মাঝেমধ্যেই বিদেশ পাড়ি দিতে দেখা যায়। কিন্তু এখন থেকে ভারত ছাড়তে হলে আদালতের অনুমতি লাগবে তার!

হ্যাঁ। আদালতের অনুমতি ছাড়া যেকোনো সময় চাইলেই আর বিদেশ পাড়ি দিতে পারবেন না সালমান খান। শনিবার যোধপুর আদালত এমন নির্দেশই দিলো সালমানকে।

দীর্ঘ কুড়ি বছর ধরে চলছে কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। এই মামলায় চলতি বছরেই সালমানের বিরুদ্ধে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। সর্বশেষ গেল এপ্রিলেও দুই দিন কারাদণ্ড ভোগ করেছেন সালমান। বর্তমানে তিনি জামিনে আছেন। তবে জামিনে থাকলেও বিদেশ যাওয়ার উপর বাধ্য বাধ্যকতা জারি রেখেছে আদালত। শুটিং কিংবা যেকোনো প্রয়োজনে ভারতের বাইরে যেতে হলে তাকে আদালতের অনুমতি নিয়ে যেতে হয়।

অনুমতি নিয়ে যেন দেশের বাইরে যাওয়া না লাগে সেজন্য আদালতের কাছে আবেদন করেছিলেন সালমানের আইনজীবী। যে আবেদনের শুনানি হয় শনিবার দুপুরে। শুনানির পর আদালত সালমানের এমন আবেদন খারিজ করে দেয়।

আদালত সাফ জানিয়ে দেয়, দেশের বাইরে যেতে হলে যোধপুর আদালতকে জানিয়েই যেতে হবে সালমানকে। বিদেশ যাওয়ার আগে এই যোধপুর আদালতে আবেদন করার পর সেখান থেকে অনুমতি মিললেই কেবল দেশের বাইরে যেতে পারবেন ‘ভাইজান’ খ্যাত এই তারকা অভিনেতা।