খেলাধুলা

আলাদাভাবে যে পেসারকে নিয়ে বিসিবি সভাপতির সঙ্গে কথা বলেছেন কোচ

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরটি বলতে গেলে বেশ ভালোই কেটেছে। যদিও সফরের শুরুটা বেশ বাজেভাবে শুরু করেছিল টাইগাররা। উইন্ডিজদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা। টেস্ট সিরিজে বাংলাদেশ ভালো করতে না পারলেও দল থেকে দারুণ এক পেসারকে খুঁজে নিয়েছেন কোচ স্টিভ রোডস।

আর সেই পেসারের নাম আবু জায়েদ রাহি। টেস্ট সিরিজের দুই ম্যাচ মিলিয়ে ৭টি উইকেট শিকার করেছেন এই টাইগার পেসার। আর তাই তার ব্যাপারে দারুণ আশাবাদী কোচ। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে রাহির কথা নির্দিষ্ট করে বলেছেন তিনি।

এমনটিই সাংবাদিকদের জানিয়েছেন এই বিসিবি সভাপতি। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, রোডস নাকি এখন লম্বা এবং বেশি গতির বোলারের খোঁজ করছেন। কিন্তু বাংলাদেশে যে এমন বোলার নেই সেটিও উল্লেখ করেছেন পাপন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কোচ রাহিকে নিয়ে নির্দিষ্ট করে বলেছে যে সে ভালো বোলিং করেছে। কিন্তু টেস্ট ক্রিকেটের কথা আসলেই সে লম্বা এবং অনেক বেশি ফাস্ট বোলারের কথা বলে। আমাদের তো এমন কোন বোলার আসলে নেই। আমাদের রাহি এবং রনি রয়েছে। এছাড়াও আমরা তাঁকে তিনটি নাম বলেছি। কিন্তু ওরা অনেক লম্বা নয়, কিংবা অনেক জোরে বোলিং করার অবস্থায় নেই। এটাই হচ্ছে বাস্তবতা।’