বিনোদন

সালমান খুব ভাল মানুষ, সোনাক্ষী আমার মেয়ের মতো

বিনোদন ডেস্ক: বলিউডের দাবাং জুটি সালমান খান ও সোনাক্ষী সিনহা। দুজনের রসায়নটাও বেশ গ্রহণ করেছেন দর্শক ও ভক্তরা। এবার ধর্মেন্দ্রর বিখ্যাত গান ‘রাফতা রাফতা’র নতুন একটা ভার্সনে শিগগিরই এ জুটিকে দেখা যাবে। ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ ছবির অন্যান্য চরিত্রের সঙ্গে তাদের দেখা যাবে।

এ প্রসঙ্গে ধর্মেন্দ্র জানান, ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ ছবিতে তাঁর ১৯৭৩ সালের ‘কাহানি কিসমাত কি’ ছবির ‘রাফতা রাফতা’ গানটা এবার নতুনভাবে দেখা যাবে।

সালমান ও সোনাক্ষী ছাড়াও এই গানে বিখ্যাত অভিনেত্রী রেখা, সানি দেওল ও ববি দেওলকে দেখা যাবে।

এই গানের শুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করে ধর্মেন্দ্র আইএএনএস-কে জানান, আমার ধারণা এটা আমার কর্মফল যে আমি যখনই ইন্ডাস্ট্রির কাউকে ডাকি, তাঁরা আমাকে সহায়তা করেন। আমার যখনই কাউকে প্রয়োজন হয়, সমগ্র ইন্ডাস্ট্রি আমার পাশে থাকে।

ধর্মেন্দ্র সালমান ও সোনাক্ষীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সালমান খুব ভালো মানুষ। আমি ওকে পছন্দ করি। ও বেশ ভালো মানুষ এবং সোনাক্ষী আমার মেয়ের মতো”।

৮২ বছরের এই অভিনেতা রেখার সঙ্গে কিমাত, বাজি, কর্তব্য, গজব, ঝুটা সাচ ইত্যাদি বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন। রেখার প্রশংসা করে তিনি বলেন, রেখার সঙ্গে আমার বহু পুরনো বন্ধুত্ব। আমরা একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছি।

‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিতে ধর্মেন্দ্র, সানি দেওল এবং ববি দেওল অভিনয় করেছেন। শত্রুঘ্ন সিনহাকে একটা বিশেষ ভূমিকায় এই ছবিতে দেখা যাবে।

নবনিয়াত সিং পরিচালিত ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ আগামী ৩১ আগস্ট মুক্তি পাবে।