খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ এবারের বিপিএল এ মুশফিক ও মুস্তাফিজকে নিল যে টিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর গত বছর প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছিল রাজশাহী কিংস। গত মৌসুমে প্রথম রাউন্ডের ১২ ম্যাচের মধ্যে চার ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে থেকে বিপিএল শেষ করে রাজশাহী কিংস। তবে এবারে মৌসুমী নিশ্চয়ই দারুণভাবে ঘুরে দাঁড়াবে রাজশাহী কিংস।

আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর ষষ্ঠ আসর। গতবারের মতো এবারও বিপিএলে অংশগ্রহণ করছে পদ্মা পাড়ের এই দলটি। ইতিমধ্যে দল সাজাতে শুরু করে দিয়েছে রাজশাহী কিংস। বিপিএল এর নিয়ম অনুযায়ী গত মৌসুমের মাত্র চার জন ক্রিকেটার দলে রাখতে পারবে রাজশাহী কিংস।

এবারের মৌসুমে কোন চার জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে রাজশাহী কিংস? গত মৌসুমে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, মোমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, জাকির হোসেন সহ বিদেশি ক্রিকেটারদের মধ্যে ড্যারেন সামি, মোহাম্মদ সামি, ডুয়েন স্মিথ, স্যামিত প্যাটেল, ক্যাস্রিক উইলিয়ামস।

তবে চার জন ক্রিকেটারের মধ্যে মুশফিকুর রহিম এবং মোস্তাফিজুর রহমানকে ধরে রাখবে এটা এক প্রকার নিশ্চিত। বাকি দুই ক্রিকেটার মোমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, ড্যারিন সামি এই তিনজনের মধ্যে যেকোনো দুজনকে ধরে রাখতে পারে রাজশাহী কিংস।