Uncategorized

ইন্ডিয়ান সুপার লিগের শুরুতেই সৌরভ গঙ্গোপাধ্যায় ও শচিন টেন্ডুলকার

ইন্ডিয়ান সুপার লিগের শুরুতেই সৌরভ গঙ্গোপাধ্যায় ও শচিন টেন্ডুলকার। দু’ বারের আইএসএল চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দ্য কলকাতা। কেরাল আবার দু’ বার ফাইনালে পৌঁছেও চ্যাম্পিয়ন হতে পারেনি। অর্থাৎ শচিন দু’ বারই হার মেনেছেন সৌরভের কাছে। এবার কী হবে? তার উত্তর দেবে সময়।

শনিবারই প্রকাশিত হয়েছে ইন্ডিয়ান সুপার লিগের ক্রীড়াসূচি। টুর্নামেন্ট শুরু হচ্ছে ২৯ সেপ্টেম্বর। প্রথম ম্যাচেই সৌরভের এটিকে ও শচিনের কেরাল ব্লাস্টার্স যুদ্ধে মুখোমুখি। খেলাটি হবে যুবভারতী ক্রীড়াঙ্গনে। পরের দিনই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়িনের মুখোমুখি বেঙ্গালুরু। কলকাতাতে শচিন-সৌরভের যুদ্ধ!

এদিন পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি প্রকাশিত হয়নি। ৫৯টি ম্যাচের সূচি জানানো হয়েছে। সেপ্টেম্বরের ২৯ তারিখ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত ইন্ডিয়ান সুপার লিগের সূচি প্রকাশিত হয়েছে। এবারের আইএসএল-এ তিনটি ব্রেক দেওয়া হয়েছে। দুটো ব্রেক ফিফা উইন্ডোর নিয়ম মেনে (৮-১৬ অক্টোবর এবং ১২-২০ নভেম্বর)। ভারতের জাতীয় দলের প্রস্তুতির জন্য আরও একটি ব্রেক দেওয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে বসবে এএফসি এশিয়ান কাপের আসর। তার জন্য ১৭ ডিসেম্বর থেকে আইএসএল বন্ধ থাকবে। ভারতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হবে তখন থেকেই।

আরও পড়ুন

স্যালুট প্রবাসী বাঙালিদেরও -মাশরাফি

Syed Hasibul

সৈয়দ আশরাফ,প্রার্থীদের মধ্যে সবচেয়ে ‘গরিব’

Syed Hasibul

সিরিজ শুরু আগে জিম্বাবুয়ের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল