খেলাধুলা

নিজের বোলিং নিয়ে এখনো খুশি নন মুস্তাফিজুর রহমান

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত এক সিরিজ শেষে দেশে ফিরেছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ইনজুরি থেকে ফিরেই মুস্তাফিজের এমন বোলিং প্রশংসা কুড়িয়েছে ক্রিকেট বিশ্বে। বর্তমানে তিনি তার নিজ জেলায় সাতক্ষীরায় পরিবারের সাথে ঈদ উদযাপন করছেন।

ঢাকা ফিরবেন আগামী ২৫ আগস্ট। এরপর ২৭ আগস্ট এর যোগ দেবেন এশিয়া কাপের জন্য প্রস্তুতি ক্যাম্পে। তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নিজের বোলিং নিয়ে তেমন একটু সন্তুষ্ট নন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আরো ভালো করা উচিত ছিল বলে মনে করেন তিনি।

বাংলানিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমাদের সিরিজ ভাল গিয়েছে। তবে আমার ওতটা ভালো গেছে বলে মনে হয় না। আরও ভালো হওয়া উচিত ছিলো। তবে ইনজুরি থেকে দারুণভাবে ফিরল এখনো ইনজুরি নিয়ে চিন্তিত মুস্তাফিজুর রহমান। “ইনজুরি নিয়ে ভয় সবারই পাওয়ার কথা।

আর আমার যেহেতু বেশি হয়েছে তাই ভয়টা বেশি। কী আর করা, খেলতে গেলে ইনজুরি হবেই। এটা মেনে নিয়েই খেলতে হবে। তাছাড়া আপনি জানেন পেসারদের এই ভয়টা আরও বেশি থাকে। তবে আগামী দুই বছর বিদেশের মাটিতে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ খেলা বন্ধ হচ্ছে মুস্তাফিজুর রহমান। তবে এই নিয়ে মোটেও চিন্তিত নন তিনি।