বিনোদন

কলকাতার চলচ্চিত্রে প্লেবয় হিসেবে পরিচিত পরিচালক রাজ চক্রবর্তী

কলকাতার চলচ্চিত্রে প্লেবয় হিসেবে পরিচিত পরিচালক রাজ চক্রবর্তী। একসময় মিমি চক্রবর্তী, পায়েল সরকার ও শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে করেছেন শুভশ্রীকে। অথচ রাজের সঙ্গে সবচেয়ে বেশি জড়িয়েছে মিমি চক্রবর্তীর নাম। এ নিয়ে শুভশ্রীর সঙ্গে মিমির শীতল যুদ্ধ শুরু হয়। এমনকি রাজ-শুভশ্রীর বিয়েতেও জাননি মিমি। একসময়ের বন্ধু এখন একে অপরের চক্ষুশূল। পেশা ও ব্যক্তিগত জীবনে দুরত্ব বজায় রেখে চলছেন। তবে সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে রাজ-শুভশ্রীর মুখোমুখি হন মিমি।

আসন্ন পূজা উপলক্ষে তারকাবহুল একটি বিজ্ঞাপন নির্মাণ করছেন রাজ চক্রবর্তী। বিজ্ঞাপনে তাঁর স্ত্রী শুভশ্রী ছাড়াও বনি সেনগুপ্ত, নুসরাত জাহান, সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলি এবং ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির মতো তারকারা রয়েছেন। এজেন্সির চাহিদা অনুযায়ী দেওয়া হয়েছে মিমি চক্রবর্তীর নামও। আর এতেই বেধেছে বিপত্তি। শুটিং ফ্লোরে সবার সঙ্গে উপস্থিত ছিলেন মিমিও। সবার অংশের দৃশ্যধারণ করা হলেও মিমির শুটিংয়ের সময় নাকি রাজকে আশেপাশে দেখা যায়নি।

বিজ্ঞাপনটিতে রাজের পাশাপাশি কোরিওগ্রাফার হিসেবে রয়েছেন আরেক পরিচালক বাবা যাদব। মিমির অংশটুকুর দৃশ্যধারণ নাকি তিনিই করেছেন। তবে শুভশ্রী মিমির শুটিং আলাদা হলেও, বিজ্ঞাপনে তাঁদেরকে একসঙ্গেই দেখা যাবে।