খেলাধুলা

তারকার ব্যক্তিগত স্পন্সরশীপের বিষয়ে নাখোশ ছিল রবি’র শীর্ষ মহল

রবি’র সঙ্গে বিসিবির সম্পর্ক শেষ হয়ে যাওয়াতে বেজায় খুশি তারকা ক্রিকেটাররা। বিসিবির অন্দও মহলে এবং বিসিবি’র অফিস পাড়ায় এ খবর এখন চায়ের কাপের আলোচিত বিষয়ে রূপ নিয়েছে। বেশ কিছু দিন ধরেই তারকা ক্রিকেটার সাকিব, তামিম, মাশরাফি, মুশফিক. রিয়াদ, মুস্তাফিজ সহ একাধিক তারকার ব্যক্তিগত স্পন্সরশীপের বিষয়ে নাখোশ ছিল রবি’র শীর্ষ মহল।

এ নিয়েই একাধিক বার বিসিবি’র কাছে সমাধান চেয়েছিল রবি। যদিও তা সমাধাণ করার কোন উপায় ছিল না বিসিবি’র। কারণ রবি তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত স্পন্সরশীপের যে সব প্রসঙ্গে কথা বলেছে তা নিয়ে বিসিবি তারকাদের কিছু বলার আইনগত অধিকার ছিল না। যেকারণে বিসিবি রবি’র আবেদনে সাড়া দিতে পারেনি। তাই বলে এশিয়া কাপের আগে এভাবে কোন আগাম বার্তা ছাড়াই চুক্তি বাতিল করবে তা ভাবতে পারেনি বিসিবি শীর্ষ মহল। বিসিবির সঙ্গে সঙ্গে ক্রিকেটাররাও বিস্মিত। তবে ক্রিকেটাররা এতে বেজায় খুশি বলেও জানা গেছে।

মুখে এ নিয়ে ক্রিকেটাররা কোন কথা না বঔের ভেতরে ভেতরে আলোচনা চলছে। এবং দলের সদস্যদের আচরণেও তা প্রকাশ পাচ্ছে। ক্রিকেটাররা খুশি হওয়াটাই স্বাভাবিক, কারণ এতে করে ক্রিকেটারদের ব্যক্তিগত আয়ের উৎস ব্যক্তিগত স্পন্সরশীপের বিষয়ে রবি এখন আর কোন কথা বলতে পারবে না।