Notunshokal.com
বিনোদন

বক্স অফিসে যে এবার স্বামী-স্ত্রীর লড়াই-ই দেখা যাবে।

গত বছর বিয়ে করেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা সামান্থা রুথ ও নাগা চৈতন্য। বিয়ের পর দাম্পত্য জীবন নিয়েই ব্যস্ত সময় পার করছিলেন তারা। দীর্ঘদিন অবকাশ যাপনের পর আবারো ফিরছেন প্রেক্ষাগৃহে। তবে এবারের ফেরাটা একটু ভিন্নই। কারণ বক্স অফিসে যে এবার স্বামী-স্ত্রীর লড়াই-ই দেখা যাবে।

একই সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে দুজনের চলচ্চিত্র। আর তাই তো বক্স অফিসে স্বামী-স্ত্রীর লড়াই দেখার অপেক্ষায় ভক্তরা। যদিও শোনা যাচ্ছিল, স্বামীর সঙ্গে বক্স অফিসে সংঘর্ষ এড়াতে সামান্থা তার চলচ্চিত্রের মুক্তির তারিখ কিছুদিন পেছাবেন। কিন্তু এখন তা আর হচ্ছে না

যদিও ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘একই দিনে মুক্তির সংঘর্ষ এড়াতে চৈতন্যর সিনেমাটি সামান্থার সিনেমার একদিন আগে মুক্তি পাবে। ১২ সেপ্টেম্বর বক্স অফিসে মুক্তি পাবে চৈতন্যর ‘সাইলাজা রেড্ডি আলুড়ু’ সিনেমাটি। আর ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে সামান্থার ‘ইউ-টার্ন’ সিনেমাটি। তবে একই সপ্তাহে মুক্তি পেতে যাওয়ায় এখন দেখার অপেক্ষা স্বামী নাকি স্ত্রী, কার সিনেমা রাজত্ব করবে বক্স অফিসে।

আরেকটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারিত ছিল ৩১ আগস্ট। কিন্তু তা পেছানো হয়েছে সামান্থার কারণে। চৈতন্যর ক্যারিয়ার নিয়ে বেশ সচেতন সামান্থা। সাইলাজা রেড্ডি আলুড়ু সিনেমাটিতে কিছু পরিবর্তন আনার পরামর্শ দিয়েছেন তিনি। আর সেই পরিবর্তন আনার জন্যই পেছানো হয়েছে মু্ক্তির তারিখ।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul