এবার বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করতে চান হিরো আলম

Loading...

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত ও সমালোচিত আশরাফুল আলম। যিনি হিরো আলম নামেই সবার কাছে পরিচিত। এবার বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করতে চান তিনি। 

এর আগে ২০১৬ সালের ৪ জুন বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচনে পরাজিত হলেও বেশ ভালোই ভোট পেয়েছিলেন তিনি।

নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে কয়েকটি গণমাধ্যমকে হিরো আলম বলেন, আমি জনগণের ভালোবাসা ও প্রত্যক্ষ ভোটে বগুড়া-৬ আসনের এমপি হতে চাই। সেই মনোবল থেকেই আমার উঠে আসা। চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার ধাপে ধাপে থাকতে হয় প্রতিভা। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি।

বলিউডে অভিনয় নিয়ে তিনি বলেন, আমি বলিউডে সুযোগ পেয়েছি। সত্যিই এটা স্বপ্নের মতো। মিডিয়া আর জনগণের ভালোবাসায় আমার স্বপ্ন পূরণের পথে।

হিরো আলম এর আগে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইবার নির্বাচন করেছেন। এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে চান। তবে কোনো রাজনৈতিক দল তাকে মনোনয়ন দেয়ার প্রস্তাব দিলে ভেবে দেখবেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ মেলে তার।

Be the first to comment on "এবার বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করতে চান হিরো আলম"

Leave a comment

Your email address will not be published.


*