খেলাধুলা

এবার মোসাদ্দেকের ঘটনা নিয়ে যা বললেন সৌম্য

আগামী ১৫ই সেপ্টেম্বর পর্দা উঠতে যাচ্ছে এবারের এশিয়া কাপের। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই পর্দা উঠতে যাচ্ছে এবারের বিশ্বকাপ আসরের। আর সে লক্ষ্যে এরই মধ্যে প্রস্তুতি ক্যাম্পে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন টাইগাররা। আর দলের অন্যান্য সদস্যদের সঙ্গে সেই অনুশীলন ক্যাম্পে রয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও।

কয়েকদিন আগেই নিজের স্ত্রীকে ঘিরে একটি নেতিবাচক ঘটনায় সংবাদের শিরোনাম হয়েছিলেন সৈকত। তার বিরুদ্ধে যৌতুক নেয়ার চাওয়ার অভিযোগও তুলেছিলেন তার স্ত্রী। তবে সবকিছু মাথায় নিয়েই অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। আর এমন ঘটনায় অনেক ক্রিকেট ভক্তই মোসাদ্দেকের বিরুদ্ধাচরণে লিপ্ত হয়েছেন।

কিন্তু এই তালিকায় নেই বাংলাদেশ দলের ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার। তার মতে, এখন এশিয়া কাপ নিয়ে ভাবাটাই সবচেয়ে বেশি জরুরী এবং মোসাদ্দেকের এই ব্যাপারটি একান্ত ব্যক্তিগত হিসেবেও উল্লেখ করেছেন তিনি।

তিনি বলেন, ‘এটা যার যার ব্যক্তিগত বিষয়। এখন যেহেতু ক্যাম্প শুরু হয়ে গিয়েছে আমরা চেষ্টা করি যার যার নেতিবাচক বিষয় সামনে না এনে ইতিবাচক বিষয় নিয়ে আলোচনা করতে। যেহেতু এশিয়া কাপ সামনেই, ১৫-১৬ দিন পরে। তো সবার চোখ সেখানেই, বড় আসরে কিভাবে ভালো করতে হবে। সেভাবেই অনুশীলন করছে সবাই।’