Notunshokal.com
বিনোদন

টঙ্গীর চম্পাকলি সিনেমা হলে ছবি দেখলেন নায়িকা বুবলী বোরখা পরে

: গতকাল মঙ্গলবার বোরখা পরে নিজেকে আড়াল করে দর্শক সারিতে বসে ছবি দেখেছেন তিনি। দর্শকদের আগ্রহ দেখে নিজের মধ্যে অনুপ্রেরণা তৈরি হয়েছে তাঁর। টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলে নিজের অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেখলেন ছবির নায়িকা শবনম বুবলী। এই ঈদে ২২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ক্যাপ্টেন খান’।

ছবিটি প্রযোজনা করেছে শান্ত এন্টারপ্রাইজ, পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি প্রদর্শন করছে শাপলা মিডিয়া। বুবলী বলেন গতকাল আমি টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলে গিয়ে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দর্শক সারিতে বসে দেখেছি। হল ভর্তি দর্শক, বিভিন্ন ডায়ালগের সময় হাততালি দিচ্ছিল, ‘মেউ মেউ’ গানের সময় অনেক দর্শক নাচ শুরু করেছিল।

কিছু কমেডি দৃশ্যে রয়েছে, তা দেখে দর্শক হেসে গড়াগড়ি খাচ্ছিল। আবার রোমান্টিক গানগুলোও দর্শক অনেক পছন্দ করেছেন। দর্শকের এমন আগ্রহ দেখে নিজের মধ্যে অনুপ্রেরণা তৈরি হয়েছে। যাঁদের জন্য আমি চলচ্চিত্রে কাজ করছি তাঁরা অনেক ভালোভাবে নিয়েছেন ছবিটি। এটাই আমার কাছে অনেক বড় পাওয়া।

ঈদের এত দিন পর কেন ছবি দেখা হচ্ছে, জানতে চাইলে বুবলী বলেন,‘আসলে আমি ব্যাংকক থেকে গানের শুটিং করে দেশে ফিরেছি ১৭ তারিখ। তারপর নিজের পরিবারে ঈদ ও বিভিন্ন গণমাধ্যমে ঈদের ছবি নিয়ে কথা বলতে হয়েছে। এ কারণে আমি এর মধ্যে ছবি দেখতে পারিনি।

গতকাল আমার এক আত্মীয়কে দিয়ে টিকেট সংগ্রহ করে বোরখা পরে ছবি দেখতে গিয়েছি। তবে ছবি দেখতে একটু দেরি হলেও প্রতিদিনই খবর নিয়েছি কোন সিনেমা হলে ছবি কেমন চলছে এ বিষয়ে। বুবলী বলেন, ‘কোরবানির ঈদে প্রথম দিনের তুলনায় রাতে দর্শক বাড়ে। কারণ, প্রথম দিন সবাই কোরবানি নিয়ে ব্যস্ত থাকেন।

ঈদের দিন সন্ধ্যা থেকে দর্শকরা হলে আসতে শুরু করেন। আবার অনেকেই গ্রামের বাড়িতে ঈদ করেন। যেহেতু ছবিটি সারাদেশে ২২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে, সারা দেশেই ছবিটি ভালো চলছে। ঢাকায় ও তার আশপাশে দর্শক বাড়ছে। আশা করি, আগামী সপ্তাহে ছবিটি আরো ভালো চলবে।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul