প্রদেশের নালগোন্ডা এক্সপ্রেসওয়েতে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় তেলুগু দেশম পার্টির নেতা

Loading...

সড়কে প্রাণ যাওয়ার মিছিলে এবার অভিনেতা। সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ভারতের অন্ধ্র প্রদেশের প্রয়াত মুখ্যমন্ত্রী এনটিআর-এর ছেলে। আজ বুধবার ভোরে অন্ধ্র প্রদেশের নালগোন্ডা এক্সপ্রেসওয়েতে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় তেলুগু দেশম পার্টির নেতা তথা দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নন্দমুরি হরিকৃষ্ণের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১।

জানা গেছে, আজ বুধবার সকালে একটি বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন নন্দমুরি হরিকৃষ্ণ। নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। আকস্মিকভাবে নন্দমুরির গাড়ি নালগোন্ডা এক্সপ্রেসওয়ের পাশে রেলিংযে গিয়ে ধাক্কা মারে। ফলে চলন্ত গাড়ির মধ্যে থেকে ছিটকে বেরিয়ে যান নন্দমুরি। গাড়ি থেকে পড়ে যাওয়ার পর পরই অঝোরে রক্তপাত শুরু হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলে, কয়েক মিনিটের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

সূত্র অনুযায়ী দুর্ঘটনার পর বুধবার সকাল ৭.৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অন্ধ্র প্রদেশের এই টিডিপি নেতা। তাঁর মৃত্যুতে গোটা রাজ্য জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নন্দমুরি হরিকৃষ্ণের বাড়িতে রয়েছেন তাঁর স্ত্রী, মেয়ে সুহাসিনি, ছেলে কল্যাণ রাম এবং নন্দমুরি তারকা রামা রাও। অন্ধ্র প্রদেশের প্রয়াত মুখ্যমন্ত্রী তথা টিডিপি নেতা এনটিআর-এর চতুর্থ সন্তান হলেন নন্দমুরি হরিকৃষ্ণ।

দক্ষিণের এই অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেন নাগার্জুনা, কাজল আগারওয়াল, শ্রী রেড্ডি, রমেশ বালা, শ্রীধর পিল্লাই সহ একাধিক অভিনেতা।

Be the first to comment on "প্রদেশের নালগোন্ডা এক্সপ্রেসওয়েতে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় তেলুগু দেশম পার্টির নেতা"

Leave a comment

Your email address will not be published.


*