Notunshokal.com
খেলাধুলা

প্রিয় ক্রিকেটারের মৃত্যুতে ভেঙে পড়লেন বিরাট কোহলি

ইংল্যান্ড সফরে প্রথম দুই ম্যাচে হেরে সমালোচনায় বিদ্ধ ভারত কাপ্তান। অবশেষে তৃতীয় ম্যাচে জয়, স্বস্তিতে বিরাট কোহলি। তবে এর পরই কানে আসে প্রিয়জন বিয়োরে কথা। ফের হতাশায় কোহলি। চতুর্থ টেস্টের জন্য অনুশীলন করছেন কোহলিরা। অনেকদিন পর গোটা শিবিরে অদ্ভুত টগবগে ভাব। ম্যাচটি ২–‌২ করার জন্য বদ্ধপরিকর সবাই। এ জন্যই বাড়তি প্রাকটিসে নেই অনীহা।

আজ দুই ওপেনার ছাড়াও বিরাট কোহলি নেটে ব্যাট করেছেন অনেকক্ষণ। তারপর গেলেন ক্যাচ প্রাকটিস করতে। এবং সেখান থেকে ড্রেসিংরুমে ফেরার পথে সাংবাদিকদের সাথে আলাপ করেন দলনেতা। কথার ফাঁকে সাংবাদিকরা জিজ্ঞেস করলেন গোপাল বসুর কথা।প্রিয় ক্রিকেটারের মৃত্যুতে ভেঙে পড়লেন কোহলি‌, বলেন , শুনেছি গোপাল বসুর মৃত্যুর খবর। এটুকু বলতে পারি, আমায় খুব ভালবাসতেন।তার মৃত্যুতে আমার হৃদয় ভেঙে গেছে। তিনি আমার খুব প্রিয় ছিলেন।’  ’‌ ডেথ সার্টিফিকেট এখনও কেন পাননি, তা জানতে চাইলেন। 

শুনলেন মন দিয়ে, ‘‌তাই নাকি?‌’‌ ২০০৮–এ বিরাটরা যে বার কুয়ালা লামপুরে অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ জিতেছিলেন, সেই দলের ম্যানেজার ছিলেন গোপাল বসু। বিরাটের প্রতি আলাদা স্নেহ কারোরই অজানা নয়। উল্লেখ্য, ২৬ আগস্ট না ফেরার দেশে চলে যান ভারতের সাবেক ক্রিকেটার গোপাল বসু।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul