বিনোদন

ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় বলিউড অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে

বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন এক ব্যক্তি। হৃত্বিকের বিরুদ্ধে ২১ লাখ টাকার প্রতারণার অভিযোগ দায়ের করলেন চেন্নাইয়ের বাসিন্দা মুরলিধরন। ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় বলিউড অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে। 

যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি বলিউডের এই ‘সুপার হিরো’। বর্তমানে ‘সুপার থার্টি’ ছবির শুটিংয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। এই সিনেমাতে হৃত্বিকের সঙ্গে ম্রুনাল ঠাকুর স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যাচ্ছে। এদিকে, হৃত্বিক রোশন এবং সুজান খান নাকি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সম্প্রতি এমনই গুঞ্জন সরগরম হয়ে ওঠে বলিউড।

মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়া থেকে শুরু করে ঈদের পার্টি, সব জায়গাতেই বর্তমানে একসঙ্গে দেখা যাচ্ছে হৃত্বিক রোশন এবং সুজান খানকে। বলিউড অভিনেতার সাবেক স্ত্রীর ঘনিষ্ঠ মহলের কথায়, তাদের দুই ছেলে রেহান এবং হৃদানের জন্যই নাকি মাঝে মধ্যেই হৃত্বিক রোশন এবং সুজান খানকে একসঙ্গে দেখা যাচ্ছে।

যদিও হৃত্বিক এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি। কিন্তু বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে মনোমালিন্যের সময় হৃত্বিকের পাশে দাঁড়ান সুজান খান। কঙ্গনা যে ধরনের অভিযোগ করছেন, তা আদতে সত্যি নয় বলে স্পষ্ট জানান সুজান।