সুযোগ ছিল ব্যাট হাতে শেষ দিকে ঝড় তোলার

Loading...

সুযোগ ছিল ব্যাট হাতে শেষ দিকে ঝড় তোলার। কিন্তু পারেননি মাহমুদউল্লাহ। বোলিং অবশ্য দুর্দান্ত করেন, তবে ব্যাটিংয়ে ছিলন বিবর্ণ। তবে তা যথেষ্ট হয়নি দলের জন্য। হেরেছে তার দল সেন্ট কিটস। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মঙ্গলবার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে ৪ উইকেটে হেরেছে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। ৬ ম্যাচে সেন্ট কিটসের জয় ও হার এখন সমান তিনটি করে।

সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে এই ম্যাচে ৬ বলে ৪ রান করে আউট হন মাহমুদউল্লাহ। পরে বোলিংয়ে ৪ ওভারে ২৮ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট। টস হেরে ব্যাটিংয়ে নামা সেন্ট কিটসকে ভালো শুরু এনে দিয়েছিলেন ক্রিস গেইল ও এভিন লুইস। ৭১ রানের উদ্বোধনী জুটি গড়েন দুজন ৪৬ বলে।

২৭ বলে ৪০ করেছেন গেইল, ২২ বলে ২৮ লুইস। কিন্তু মিডল অর্ডারে সেভাবে দাঁড়াতে পারেননি কেউ। ছয়ে নেমে অ্যান্টন ডেভচিচ করেন ২৪ বলে ৩৫। সাতে নামা মাহমুদউল্লাহ উইকেটে গিয়েছিলেন ১৪তম ওভারে। দুই ওভার পরই ইমরান তাহিরের বলে ক্যাচ দিয়েছেন এক্সট্রা কাভারে।

শেষ দিকে ২ ছক্কায় ৯ বলে ১৮ রান করেন বেন কাটিং। ২০ ওভারে সেন্ট কিটস তোলে ৭ উইকেটে ১৬৮ রান। গায়ানার রান তাড়ায় তেমন বড় ইনিংস খেলতে পারেননি কেউ। তবে কার্যকর কয়েকটি ইনিংসে জিতে যায় তারা। ওপেনিংয়ে ১৬ বলে ২৮ করছেন লুক রনকি। চারে নামা জেসন মোহাম্মদ করেছেন ২৫ বলে ৩৬। ৮ বলে ১২ রান করা ক্যামেরন দেলপোর্তের উইকেট নেন মাহমুদউল্লাহ। সীমানায় অসাধারণ ক্যাচ নিয়েছেন কাটিং।

গায়ানার কাজটা একটু কঠিন হয় পড়েছিল এক পর্যায়ে। শেষ ৫ ওভারে প্রয়োজন ছিল ৫৭ রান। সেই সময়ের দাবি মিটিয়েছেন সোহেল তানভির। ছয়ে নেমে ২০ বল ৩৭ রানের অপরাজিত ইনিংসে দলকে জিতিয়েছেন ১ বল বাকি থাকতে।

Be the first to comment on "সুযোগ ছিল ব্যাট হাতে শেষ দিকে ঝড় তোলার"

Leave a comment

Your email address will not be published.


*