Notunshokal.com
খেলাধুলা

অবশেষে বাংলদেশ দলের জন্য সুখবর

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের আসর। আর এই আসরকে সামনে রেখে এরই মধ্যে আনুশীলন শুরু করে দিয়েছে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া তারকারা। তবে ছিলেন না সাকিব আল হাসান।

অনেক গুঞ্জন চলছিল সাকিবকে নিয়ে। তিনি খেলবেন কি খেলবেন না ধোয়াশা ছিল সেখানেই। অবশেষে বাংলদেশ দলের জন্য সুখবর, সব জল্পনা উড়িয়ে দিয়ে সাকিব জানিয়েছেন তিনি এশিয়া কাপে খেলবেন।

সাকিবের হাতের আঙ্গুলে ব্যথা রয়েছে। আগেও ছিল, তবে ওয়েষ্টইন্ডিজ সফরে সেটা আবার দেখা দিয়েছে। তাই অপারেশন করাবেন কিনা এরকম দোটানায় ছিল সবাই। অবশেষে সব কেটে গেল। এশিয়া কাপের আগে এই দোটানায় না থাকে জানিয়ে দিলেন সাকিব, অপারেশন হবে এশিয়া কাপের পর।

এশিয়া কাপে সাকিবকে প্রয়োজন। এমনটা বলেছিল বাংলাদেশের বোর্ডের সবাই। তার রিপ্লেস ক্রিকেট বিশ্বেও খুব কমই আছে। মন্তব্য করেছিলেন প্রধান নির্বাচক। তবে সবার সাথে আলোচনা করেই সিদ্ধান্ত নিলেন সাকিব। থেকে যাবেন এশিয়া কাপের স্কোয়াডে।

এদিকে সাকিব আল হাসান যেকোন দলের সম্পদ। আর তার থাকা বাড়তি আত্মবিশ্বাস জোগাবে টাইগারের। পাশাপাশি তার দলে থাকা নিশ্চই বাড়তি চিন্তার কারন হবে প্রতিপক্ষ দলের জন্য।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul