Notunshokal.com
বিনোদন

একের পর এক চমক দেখাচ্ছেন আরমান

একের পর এক চমক দেখাচ্ছেন তিনি। আবারও সবাইকে ছাড়িয়ে আরমান। এবারের ঈদে প্রকাশিত মিউজিক ভিডিওগুলোর মধ্যে ভিউয়ারের দিক থেকে সবাইকে ছাড়িয়ে গেছেন আরমান আলিফ। এক এবং দুই উভয় অবস্থানেই রয়েছেন ‘অপরাধী’ গায়ক। এর মধ্যে জি-সিরিজ থেকে প্রকাশিত ‘নেশা’র ভিউয়ার গতকাল দুপুর পর্যন্ত ছিল ৬৯ লাখের বেশি। এটি ইউটিউবে আপ করা হয় ২০ আগস্ট। দ্বিতীয় অবস্থানে থাকা ‘বেঈমান’ও আরমানের। 

এটির ভিউয়ার ৪৪ লাখের বেশি। সিএমভি থেকে প্রকাশিত গানটির ভিডিও অবশ্য ইউটিউবে আপ করা হয় ১৮ আগস্ট। ঈদে প্রকাশিত আর কোনো শিল্পীর গানের ভিডিও এখনো ২০ লাখ ভিউয়ার পায়নি! কণ্ঠ দেওয়ার পাশাপাশি দুটি গানেরই কথা-সুর করেছেন আরমান আলিফ।

আরমান বলেন, ‘প্রত্যাশা ছিল এই গানগুলোও দর্শক-শ্রোতা খুব ভালোভাবে গ্রহণ করবে। সেটা হওয়ার খুব ভালো লাগছে।’ অনেকেই বলছে, ‘অপরাধী’ গানের সঙ্গে এই গান দুটির সুরের বেশ মিল। বিশেষ করে ‘বেঈমান’ গানটির সুর প্রায় কাছাকাছি।

এ প্রসঙ্গে আরমান বলেন, “দর্শক-শ্রোতা ঠিকই বলেছেন। কথা লেখার সময় গানগুলোর সুর হয়ে যায়। ‘অপধারী’ও একই সময়ে করা। গানের খাতিরে পরে আর সুর পরিবর্তন করতে যাইনি। তবে সামনের গানগুলো অবশ্যই চেষ্টা করব সুরের মধ্যে বৈচিত্র্য আনতে।”

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul