Notunshokal.com
Uncategorized

এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াডে সাব্বির এর জায়গায় অারিফুল হক?

তবে সব কিছুকে উড়িয়ে দিয়ে এশিয়া কাপে খেলবেন সাকিব আল হাসান। তবে পেন্ডুলামের মত ঝুলছে সাব্বির রহমানের ভাগ্য। বিতর্কিত কিছু কারণে বড় ধরনের শাস্তি পেতে পারেন এই ব্যাটসম্যান। যদিও নির্বাচক প্যানেল এর এক অংশ চাচ্ছেন সাব্বির রহমানকে আরেকটি সুযোগ দিতে। আর মামলা থাকলেও এ দফায় বেচে যেতে পারেন মোসাদ্দেক হোসেন সৈকত।

আগামী ২ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ দলের ব্যাট-বলের অনুশীলন। আর এর আগেই ১ সেপ্টেম্বর ঘোষণা করা হতে পারে এশিয়া কাপের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড। কারণ এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে গুরুত্বপূর্ণ বৈঠকে বসছে বাংলাদেশ দলের নির্বাচক প্যানেল।

কেমন হতে পারে এশিয়া কাপের দল? এই নিয়ে ইতিমধ্যেই মাশরাফি বিন মুর্তজার সাথে আলোচনা শেষ করেছেন নির্বাচকরা। এবং কোচের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে আজ। তবে আলোচনায় আসছে সাকিব আল হাসানের অস্ত্রোপচার বিষয়টি। তবে পুরো টুর্নামেন্টে এ সাকিব আল হাসানের সার্ভিস পাচ্ছে বাংলাদেশ দল।

তবে মোসাদ্দেক হোসেন এ বিষয়ে এখনো মুখ খোলেনি বিসিবি। তবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত কারণ দেখিয়ে এশিয়া কাপ এটিকে যেতে পারেন মোসাদ্দেক হোসেন। আর ১ সেপ্টেম্বর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠকে বসবে নির্বাচকরা। আর ওই দিন আসতে পারে সাব্বির রহমানের দলে থাকার সিদ্ধান্ত। সাব্বির রহমান না থাকলে এশিয়া কাপে সুযোগ পেতে পারেন অলরাউন্ডার অারিফুল হক।

আরও পড়ুন

স্যালুট প্রবাসী বাঙালিদেরও -মাশরাফি

Syed Hasibul

সিরিজ শুরু আগে জিম্বাবুয়ের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় পিকআপ চাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন

Syed Hasibul