Notunshokal.com
বিনোদন

নিজেকে আগের মতো ফিট করতে চাই চিত্রনায়িকা অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস। ঈদের বিরতি কাটিয়ে আবারো নতুন কাজে ফিরতে চান তিনি। যার কারণে নিজেকে ফিটও করছেন এই অভিনেত্রী। এই প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি নিজেকে ফিট করছি। কয়েকদিন পরে আমার অভিনীত সর্বশেষ ছবি দেবাশীষ বিশ্বাসের ‘শুশুরবাড়ি জিন্দাবাদ টু’র গানের শুটিংয়ে অংশ নিবো। তাই নিজেকে আগের মতো ফিট করতে চাই।

এদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন তাকে মানসিকভাবে বিপর্যস্ত করলেও সব বাধা অতিক্রম করে সামনের পথটা ভালোভাবে পাড়ি দিতে চান অপু বিশ্বাস। বর্তমান গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন এ অভিনেত্রী। সেখানেই কেটেছে তার এবারের ঈদ। ছুটিতে নতুন বাসা নিজের মতো করে সাজাচ্ছেনও তিনি।

কার সঙ্গে কেটেছে অপুর ঈদ, কেন ফিট হচ্ছেন তিনি?

এখন থেকে নতুন বাসা থেকেই শুটিং স্পটে যাবেন এই অভিনেত্রী। তাছাড়া সবসময় নিজের কাজকে খুব ভালোবাসেন অপু বিশ্বাস। তার মতে, ভালো কিছু কাজ করে যেতে চাই। আমি শুরু থেকে দর্শকদের ভালো কাজ উপহার দেয়ার চেষ্টা করে আসছি। আশা করি, সামনেও ভালো কাজগুলো আমার দর্শকরা দেখতে পাবেন।

এদিকে, গেল বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি বেশ ভালো প্রশংসা পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর চলতি বছরের রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি। এ ছবিতে অপুর নায়ক হিসেবে দর্শকরা শাকিব খানকে দেখেছেন। অনেকের মতে, এটাই ছিল তাদের অভিনীত সর্বশেষ ছবি। এখন এক সঙ্গে আর কাজ করছেন না তারা।

সামনে আবারো একসঙ্গে শাকিবের সঙ্গে কাজ করবেন কিনা? এই ব্যাপারে অপুর ভাষ্য, কোন প্রযোজক বা পরিচালক আমাকে নিয়ে কাজ করতে চাইলে সেটা যে নায়কই হোক তাতে আমার কোন সমস্যা নেই। আমি আসলে নায়ক দেখে কাজ করি না। আমার কাছে গল্পই সব।

এদিকে, এবার ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে অপু বিশ্বাস অভিনীত কোনো ছবি মুক্তি পায়নি। তারপরেও জানতে চাওয়া কেমন গেলো এবারের ঈদ। অপু বিশ্বাস জবাবে বলেন, বেশ ভালোই কেটেছে। আমার ছেলে আব্রাম খানকে নিয়ে ছিলাম। তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাফেরাও করেছি। তবে ঈদে সিনেমা হলে কোনো ছবি দেখতে যাওয়া হয়নি।

প্রসঙ্গত, সম্প্রতি অপু বিশ্বাস কলকাতার সুধীর মন্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের একটি ছবিতে কাজ শেষ করছেন। এবারই প্রথম তিনি কাজ করছেন কলকাতার ছবিতে। নতুন জায়গায় কাজের অভিজ্ঞতাও দারুণ। এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ছবির কাজ বেশ ভালোভাবেই শেষ করেছি। খুব ভালো লেগেছে কাজটি করে। এখন নতুন শিডিউল হবে। এবার গিয়ে ডাবিংয়ের কাজ শেষ করে ফিরবো।-ডেইলি-বাংলাদেশ ডটকম

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul