Notunshokal.com
বিনোদন

ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন আলেকজান্ডার বো

হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমায় অভিনয় করছেন একসময়ের সাড়া-জাগানো নায়িকা মুনমুন।  একসময়ের অশ্লীল ছবির নায়িকা তকমা গায়ে লাগা মুনমুনকে এই ছবিতে নতুনভাবে দেখা যাবে। ছবিতে তিনি বিধবার চরিত্রে অভিনয় করছেন। ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন আলেকজান্ডার বো।

মুনমুন বলেন, আমি এই ছবিতে বিধবার চরিত্রে অভিনয় করেছি। ছবির গল্পে যেমন প্রেম-ভালোবাসা আছে, তেমনি সুন্দর একটি জীবনের গল্প আছে। অনেকেরই মনে হতে পারে, আমি বিধবা আবার আলেক ভাইয়ের সঙ্গে জুটি বাঁধলাম কীভাবে। এটা এখনই আমি বলতে চাই না। দর্শক সিনেমা হলে গিয়ে ছবিটি দেখবেন এবং এই উত্তর খুঁজে নেবেন আশা করি।

মুনমুন বলেন, আলেকজান্ডার ব্বো’র সঙ্গে আমার অনেক ছবি করা হয়েছে। একসময় আমরা সফল জুটি হয়ে কাজ করেছি। সেই হিসেবে আমাদের মধ্যে সুন্দর একটা বন্ধুত্ব রয়েছে। আলেক ভাইয়ের সঙ্গে জুটি বাঁধতে আমার ভালো লাগে। আসলে কাজ করতে করতে নিজেদের মধ্যে যে সম্পর্কটা তৈরি হয়, সেটি মাঝেমধ্যে আত্মীয়তার বাঁধন থেকেও অনেক শক্তিশালী। অনেক দিন পর আবার তাঁর সঙ্গে কাজ করব, এটি অনেক বেশি উপভোগ করছি।সিনেমায় আলেকজান্ডার অভিনয় করেছেন মাঝির চরিত্রে। অন্যদিকে এক গ্রাম্য বিধবার চরিত্রে কুসুম নামে অভিনয় করেছেন মুনমুন।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul