পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান

Loading...

পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান ব্যয় কমানোর জন্য কর্মকর্তাদের প্লেনের ফার্স্ট ক্লাসে ভ্রমণ নিষিদ্ধ করেছেন। এবার প্লেনের ইকোনমি সিটে প্রধানমন্ত্রী ইমরান খান। পাশাপাশি তিনিও প্লেনের ইকোনমি ক্লাসে চড়ছেন। নানা সমালোচনার মধ্যেই ইমরানের ইকোনমি ক্লাসের আসনে বসা একটি ছবি বহু মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে।

সম্প্রতি অনলাইনে ইমরান খানের ছবিটি ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় প্লেনের ইকোনমি ক্লাসের একটি আসনে ইমরান খান বসে রয়েছেন। এতে তার পাশে রয়েছে কোলে বাচ্চা নিয়ে এক ব্যক্তি। এ সময় আরো কয়েকজন নারী-পুরুষ তাকে ঘিরে রয়েছে। যদিও ছবিটি কবেকার সে সম্পর্কে জানা যায়নি।

তবে এটাই একমাত্র চিত্র নয়। ইমরান খান অযথা ব্যয় কমানোর স্বার্থে বিভিন্ন রকম পদক্ষেপ নিয়ে এরপর নিজেই হেলিকপ্টারে চড়ে অফিস করছেন—এমন খবরে সমালোচনাও তৈরি হয়েছে।

হেলিকপ্টারে চড়ে অফিসে যাওয়াকে প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠজনরা অবশ্য নানা যুক্তি দিয়ে বিষয়টিকে বৈধতা দেওয়া চেষ্টা করছেন। এতে রাস্তায় যানজট হয় না এবং জনগণের ভোগান্তি কম হয় বলেও দাবি করছেন ইমরানের লোকজন।

প্রধানমন্ত্রী ইমরান ব্যয় সংকোচনের লক্ষ্যে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছেন। এর মধ্যে বিমানের প্রথম শ্রেণিতে চড়া বন্ধ করা অন্যতম। এ ঘোষণার আওতায় নিজেকেও রেখেছেন ইমরান।

Be the first to comment on "পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান"

Leave a comment

Your email address will not be published.


*