রিয়াল ভায়াদোলিদের বিরুদ্ধে বার্সা জেতে ১-০

Loading...

রিয়াল ভায়াদোলিদের বিরুদ্ধে বার্সা জেতে ১-০। এই জয়ের পরে বিমানবন্দরে মেসিকে ঘিরে ধরে ক্যামেরা। ভক্তরাও তাঁকে ছাড়েননি। ভক্তের কাছ থেকে চূড়ান্ত অপমানিত হলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন মহাতারকা বার্সেলোনায় সই করার আগে আর্জেন্টিনার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজ-এর হয়ে খেলেছেন তিনি। এখন বার্সেলোনার হয়ে খেলে গেলেও নিউ ওয়েলস ওল্ড বয়েজে খেলেই ক্যারিয়ার শেষ করতে চান তিনি।

এই নিউওয়েলস ওল্ড বয়েজের চিরপ্রতিদ্বন্ধী রোজারিও সেন্ট্রালের এক মহিলা সমর্থক অপমান করে বসেন মেসিকে। ঘটনাটি ঘটে লা লিগায়। রিয়াল ভায়াদোলিদের বিরুদ্ধে বার্সা জেতে ১-০। এই জয়ের পরে বিমানবন্দরে মেসিকে ঘিরে ধরে ক্যামেরা। ভক্তরাও তাঁকে ছাড়েননি। ভক্তদের আবদার মেটাচ্ছিলেন মেসি। দিচ্ছিলেণ অটোগ্রাফ।

ঠিক এমন সময় রোজারিও সেন্ট্রালের জার্সি পরে এক মহিলা মেসির অটোগ্রাফ চান। মেসি এড়িয়ে যান তাঁকে। কিন্তু সেই নারী মেসিকে  ছাড়েননি। মেসি তাঁকে এড়িয়ে যাওয়ায় সেই মহিলা  মেসিকে ‘প্যাশনলেস’ বলেন। অর্থাৎ মেসির মধ্যে আবেগ কাজ করে না। টুইটারে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। মেসির সঙ্গে সেই মহিলা যা আচরণ করেছেন, তার নিন্দা করেছেন রোজারিও সেন্ট্রালের সমর্থকরা

Be the first to comment on "রিয়াল ভায়াদোলিদের বিরুদ্ধে বার্সা জেতে ১-০"

Leave a comment

Your email address will not be published.


*