Notunshokal.com
খেলাধুলা

এ যাত্রায় মত বেঁচে গেলেন নাসির!

শনিবার জাতীয় দলের তিন ক্রিকেটার সাব্বির রহমান, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে ডিসিপ্লিন কমিটি বৈঠকের জন্য ডেকেছে। এর আগে বৃহস্পতিবার বোর্ড সভাপতি ডিসিপ্লিন কমিটি বৈঠকে জানিয়েছিলেন তাদের।

তবে শনিবার সাব্বির এবং মোসাদ্দেককে ডাকা হলেও আসেননি নাসির। তাই এ যাত্রায় বেঁচে গেলেন তিনি। শনিবারের বৈঠকে সাব্বিরকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করার প্রস্তাবনা দেয়ার পাশাপাশি মোসাদ্দেক হোসেনকে সতর্কবার্তা দেয়া হয়। তবে নাসিরে ব্যপারে কোন সিদ্ধান্ত হয়নি।

নাসির বিষয়ে কি ধরণের সিদ্ধান্ত হয়েছে এ বিষয়ে বিপিএলের গভর্নিং বডির সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানান, ‘নাসিরের কোন হেয়ারিং ছিলনা আমাদের সাথে। পরে তাকে ডাকা হতে পারে, ইনজুরির কারণে সে ক্রিকেটের বাইরে আছে সে। যেকোন শাস্তি দিতে হলে সেটা দু ধরনের হতে পারে। একটা হল আর্থিক নাহলে ক্রিকেট থেকে নিষিদ্ধ। কিন্তু সে ইনজুরিতে আছে তাই এখন তাঁকে ডাকা হয়নি, ভবিষ্যতে ডাকা হতে পারে।’

বুঝায়ই যাচ্ছে ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন। আর এই ইনজুরিই তাকে বাঁচিয়ে দিয়েছে বড় ধরণের শাস্তি পাওয়া থেকে। উল্লেখ্য, নাসির চলতি বছরের এপ্রিলে ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান। এরপর জানা যায় তার ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। সেই ইনজুরি থেকে সেরে উঠতে পরবর্তীতে অস্ত্রোপচার করাতে হয় তাকে। মাঠে ফিরতে সময় লাগবে আরও ছয় মাস। এ সময় একজন নারীকে নিয়ে নানা বিতর্কে জড়িয়েছেন নাসির। যার কারণে তাকে নিয়েও চিন্তায় পড়েছে ক্রিকেট বোর্ড। তবে এ যাত্রায় বেঁচে গেলে এ অলরাউন্ডার।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul