বড় ধরনের শাস্তি পেলেন সাব্বির রহমান

Loading...

অাজ ডিসিপ্লিনারি কমিটির সামনে ডাকা হয়েছে জাতীয় দলের তিন ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকতকে। সকাল ১১টায় ডিসিপ্লিনারি কমিটির সামনে হাজির হয় এই তিন ক্রিকেটারকে। তিন ক্রিকেটারকে ডিসিপ্লিনারি কমিটির সামনে ডাকা হলেও, শাস্তিটা মূলতঃ পেতে যাচ্ছেন সাব্বির রহমান রুম্মনই।

নতুন করে নিষেধাজ্ঞার কবলে পড়তে পারেন সাব্বির রহমান। সাব্বির এর আগেও বেশ কয়েকবার শাস্তির মুখোমুখি হয়েছিলেন। তবুও তার বিরুদ্ধে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ উঠছে। নাসিরের বিরুদ্ধে অভিযোগ, নারি কেলেঙ্কারির। অন্যদিকে মোসাদ্দেকের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন নারী নির্যাতনের মামলা করেছেন ময়মনসিংহের আদালতে।

নাসির এখন তার অপারেশনের পর ঘরে বিশ্রামে। আর মোসাদ্দেকের বিপক্ষে তার স্ত্রীর করা নারী নির্যাতনের মামলাটি আদালতে। এখন আদালতে গড়ানো কোন ইস্যু নিয়ে কথা বলার অবকাশ নেই। আদালতই সিদ্ধান্ত দেবেন মোসাদ্দেক দোষী না নির্দোষ।

আইনের চোখে দোষী সাব্যস্ত হলে মোসাদ্দেককে অবশ্যই শাস্তি দেবে বিসিবি। তবে সেটা এখন নয়। তার বিষয়ে আদালত কি সিদ্ধান্ত দেন তার উপরে নির্ভর করবে বোর্ডের সিদ্ধান্ত। তবে মোসাদ্দেক হোসেন এবং নাসির হোসেন বেঁচে গেল নিষেধাজ্ঞার কবলে পড়েছেন সাব্বির রহমান। ৬ মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হচ্ছেন সাব্বির রহমান।