Notunshokal.com
খেলাধুলা

এশিয়া কাপের আগেই মোসাদ্দেক হোসেন সৈকত ঝামেলায় জড়িয়ে পড়েছেন

এশিয়া কাপের আগেই মোসাদ্দেক হোসেন সৈকত ঝামেলায় জড়িয়ে পড়েছেন ।গত রবিবার সাবেক স্ত্রী (সদ্য তালাকপ্রাপ্ত) সামিনা শারমিন সামিয়া তার বিরুদ্ধে ১০ লাখ টাকা যৌতুক দাবি, শারীরিক নির্যাতন ও পরকীয়ার অভিযোগ এনে ময়মনসিংহ সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আদালতে মামলা করেন।

মোসাদ্দেক জাতীয় দলের ক্রিকেটার হওয়ায় আলোচিত এ বিষয়টি নজরে এসেছে বিসিবি কর্তাদেরও। গতকাল শনিবার (১ সেপ্টেম্বর) তাকে শুনানিতে ডেকেছিল বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

আত্মপক্ষ সমর্থনের সুযোগ পাওয়া মোসাদ্দেক তাদের কাছে জানিয়েছেন, সাবেক স্ত্রীর বেশ কিছু কর্মকান্ডে তিনি ব্যক্তিগতভাবে সুখী ছিলেন না। আর এ কারণেই ডিভোর্সের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে। মোসাদ্দেকের বিষয়টি সম্পূর্ণ ব্যক্তিগত। তিনি সংসার করতে চান না। এ বিষয়ে তাই বিসিবি কর্তাদের খুব বেশি কিছু করারও নেই। তারপরও তাকে সতর্ক করা হয়েছে। দেওয়া হয়েছে বিভিন্ন পরামর্শ।

বলা হয়েছে, তোমাদের অনেকেই আইডল মানেন। এ ধরনের কাজ করা থেকে বিরত থাকতে হবে। পাশাপাশি তরুণ এই অলরাউন্ডারকে এ পরামর্শও দেওয়া হয়েছে যে, এখনই যেন আর কোনো বিবাহবন্ধবে আবদ্ধ না হয়। বিয়ে করলেই তার বিরুদ্ধে শাস্তির সুপারিশ করবে ডিসিপ্লিনারি কমিটি। মোসাদ্দেক তাতে সায় দিয়েছেন। এরপর থেকে এ ধরনের ভুল আর হবে না বলেও জানিয়েছেন।

সামনে এশিয়া কাপ। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে টুর্নামেন্ট। উদ্ধোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ। এশিয়া কাপের ১৫ সদস্যের চূড়ান্ত দলে আছেন মোসাদ্দেক। আসন্ন এ টুর্নামেন্ট বাংলাদেশের জন্য চ্যালেঞ্জিং হবে বলে এর আগে জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। চ্যালেঞ্জ উতরাতে দলের প্রত্যেক খেলোয়াড়কে নিতে হবে দায়িত্ব। থাকতে হবে মানসিকভাবে দুঃশ্চিন্তামুক্ত। মোসাদ্দেক দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। এশিয়া কাপের আগে এমন ঘটনায় তার মানসিকভাবে ভেঙে পড়ার প্রবল সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না! বিসিবি কর্তারা চাইছেন তাকে ফুরফুরে মেজাজে রাখতে। এ কারণে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে নিষেধ করা আছে। মোসাদ্দেকও যতটা সম্ভব পারছেন মিডিয়াকে এড়িয়ে চলতে।

গতকাল শনিবার চারটার দিকে বিসিবির ডিসিপ্লিনারি কমিটির মুখোমুখি হন মোসাদ্দেক। শুনানি শেষে বিসিবি কার্যালয় ত্যাগ করেন তিনি। পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘আপাতত তাকে সতর্ক করেছে বোর্ড। ব্যক্তিগত ব্যাপার বলে এ বিষয়ে খুব বেশি হস্তক্ষেপ করা হয়নি। আদালতের রায়ের পর অবস্থা অনুযায়ী বাকি ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul